BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কোচবিহারে নিশীথকে জেতাতে মরিয়া বিজেপি, প্রার্থীর বাড়িতে রুদ্ধদ্বার বৈঠক রূপার

Published by: Subhamay Mandal |    Posted: March 26, 2019 12:16 pm|    Updated: June 3, 2019 7:35 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: কোচবিহার জেলায় বিজেপি প্রার্থীর প্রচার কীভাবে হবে তাই নিয়ে দলীয় কর্মীদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। সোমবার সন্ধেয় চা এবং চপ সহযোগে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বাড়িতে এই রুদ্ধদ্বার বৈঠক হয়।

নিশীথ প্রামাণিকের সঙ্গে এদিন বৈঠকে উপস্থিত ছিলেন কোচবিহার জেলার আরও দুজন কর্মী। সূত্রের মাধ্যমে জানানো হয়েছে, আগামী ২৭ মার্চ গোটা দিন নিশীথের সঙ্গেই কোচবিহার ১ নং তফসিলি লোকসভা কেন্দ্রে প্রচার করবেন বিজেপি নেত্রী। তার প্রচারের অন্যতম মাধ্যম হয়ে উঠতে চলেছে চায়ের আসর। আলিপুরদুয়ার থেকে শুরু করে কোচবিহার জেলার বিভিন্ন এলাকায় ছোট ছোট করে চায়ের দোকানে হবে মুলাকাত। এর জন্য বিশেষ কোনও অনুমতির প্রয়োজন নেই, চা খাওয়া যেতেই পারে। পথচলতি সাধারণ মানুষের সঙ্গে চায়ের দোকানে আড্ডা জমাতে চাইছেন স্বয়ং রূপা গঙ্গোপাধ্যায়। উদ্দেশ্য, নিশীথকে বিপুল ভোটে জয়ী করা।

[আরও পড়ুন: ‘উন্নয়ন হয়নি’, ভোটপ্রচারে রাজ্যের শাসকদলকে খোঁচা ভারতী ঘোষের]

বিজেপি সূত্রে এও জানানো হয়েছে, আগামী ২৯ মার্চ কোচবিহারে বিরাট জনসভা করবেন অমিত শাহ। প্রসঙ্গত, বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রায় কোচবিহারে সভা করার কথা ছিল অমিত শাহর। কিন্তু সেই সভা শেষপর্যন্ত না হওয়ায় তারপর থেকেই কোচবিহারে সভা করার জন্য মরিয়া হয়ে পড়েছিল বিজেপি। এবার সুযোগ হাতের মুঠোয়। বিজেপির জেলা নেতৃত্বের দাবি, ইতিমধ্যেই কোচবিহার জেলার তৃণমূল কংগ্রেসের গড়ে ভাঙন ধরাতে সমর্থ হয়েছেন তারা। তৃণমূল থেকে গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদ স্তর থেকে শুরু করে উচ্চপদস্থ নেতৃত্ব যোগাযোগ করেছেন তাদের সঙ্গে। প্রকাশ্যে না হলেও ভিতরে ভিতরে ঘুন ধরেছে শাসকদলের ভিতে।

যদিও জেলা তৃণমূল সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ ইতিমধ্যেই জানিয়েছেন, লোকসভা নির্বাচনে নিশীথ প্রামানিক বিশেষ ফ্যাক্টর নয়। কিন্তু নিশীথকে জেতাতে মরিয়া বিজেপি তাদের সর্বশক্তি দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। এই দিক থেকে দাঁড়িয়ে রূপা গঙ্গোপাধ্যায়ের প্রচার এক অন্যতম বড় ভূমিকা গ্রহণ করতে পারে জেলার ক্ষেত্রে।

ছবি : দেবাশিস বিশ্বাস

[আরও পড়ুন: গান গাওয়ার আবদার সমর্থকের, ভরা সভায় মেজাজ হারালেন শতাব্দী রায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement