২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  রোজভ্যালি কাণ্ডে এবার নাম জড়াল টালিগঞ্জের দাপুটে তথা জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। ইডির তরফে তলব করা হল জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে। রোজভ্যালির একাধিক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রসেনজিতের উপস্থিতি লক্ষ্য করাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট আধিকারিকদের তরফে।

[আরও পড়ুন:  এবার কাটমানির কোপে রেজ্জাক মোল্লার ছেলে, দায়ের অভিযোগ]

আগামী শুক্রবার, অর্থাৎ ১৯ জুলাই বেলা ১২ টার মধ্যে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে হবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ইডির তরফে এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে অভিনেতাকে। সূত্রের খবর, রোজভ্যালির ভিন্ন অনুষ্ঠানে একাধিকবার বিশেষ অতিথির আসনে দেখা দিয়েছে প্রসেনজিতকে। পাশাপাশি, রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে জাতীয় পুরস্কার পাওয়া এই  অভিনেতার ঘনিষ্ঠতা ছিল কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। এমনকী, ওই সংস্থার সঙ্গে কোনওরকম আর্থিক লেনদেনের সম্পর্ক ছিল কিনা, কেনই বা তিনি ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, সেই সম্পর্কিত যাবতীয় বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তলব করা হয়েছে। দিন কয়েক আগেই নাকি ইডির তরফে আইনি নোটিস পাঠানো হয়েছিল অভিনেতাকে।  মঙ্গলবার এই খবর প্রকাশ্যে আসতেই টলিপাড়ায় বেশ জল্পনার সৃষ্টি হয়। তবে, ইডির তলবের পর অভিনেতার দিক থেকে এখনও পর্যন্ত কোনওরকম বক্তব্য শোনা যায়নি।

[আরও পড়ুন:  জার্মানিতে ‘মহিষাসুরমর্দিনী’ পালা মঞ্চস্থ করতে পাড়ি দিলেন পুরুলিয়ার ছৌ শিল্পীরা]

সম্প্রতি লোকসভা নির্বাচনের পর সারদা মামলায় বেশ নড়েচড়ে বসেছে ইডি। আর সেই সঙ্গে নজরে রয়েছে রোজভ্যালিও। সোমবার মদন মিত্রকে ৪ ঘণ্টা ধরে দফায় দফায় জেরা করা হয়েছে। আর এবার ইডির নিশানায় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। উল্লেখ্য এর আগেও টলিপাড়ার বেশ ক’জন নামজাদা অভিনেতা অভিনেত্রীর নাম জড়িয়েছিল রোজভ্যালি কাণ্ডে।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং