২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অর্ধেক রুটি খেয়েও বদলা চায় মানুষ, সরকার যেন বোকা না বানায়,’ বলছেন অধীর

Published by: Soumya Mukherjee |    Posted: June 20, 2020 5:33 pm|    Updated: September 12, 2020 12:35 pm

Sentiment of people against china, govt should not confuse people

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অর্ধেক রুটি খাব, কিন্তু চিনের থেকে বদলা নেব। দেশের সাধারণ মানুষের চিনের বিরুদ্ধে এখন এটাই মনোভাব। গোটা দেশজুড়েই জাতীয়তাবাদের হাওয়া বইছে। এই পরিস্থিতিতে সরকার যেন মানুষকে বোকা না বানায়। ‘ শনিবার টুইট করে এই মন্তব্য করলেন লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরি।

শুক্রবার লাদাখের পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠক করছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই বৈঠকে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী যখন কেন্দ্রের দিকে অভিযোগের আঙুল তুলছেন। যখন সর্বদলীয় বৈঠক আরও আগে ডাকা উচিত ছিল বলে তোপ দাগছেন। ঠিক তখনই টুইট করে কেন্দ্রের বিজেপি সরকারের কাছে কিছু প্রশ্ন তুলেছিলেন বহরমপুরের কংগ্রেস সাংসদ।

[আরও পড়ুন: ভেন্টিলেটরের প্লাগ খুলে কুলার চালাল পরিবার, সরকারি হাসপাতালে রোগীর মৃত্যু]

কটাক্ষ করে টুইট করেছিলেন, দেশবাসীর কাছে কোনও কিছু লুকোনোর প্রয়োজন নেই। লাদাখ সীমান্তের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানার পুরো অধিকার রয়েছে দেশের মানুষের। আমাদের সঙ্গে কোনও লুকোচুরি খেলা খেলবেন না। কারণ চরম বাস্তবের মুখোমুখি হতে সম্পূর্ণ তৈরি রয়েছি আমরা। মানসিক ভাবে প্রস্তুত রয়েছি। কোনও সান্তনার দরকার নেই আমাদের। আমরা জানতে চাই গালওয়ান উপত্যকায় (Galwan valley) ভারতীয় জওয়ানদের কি ধরে রাখা হয়েছিল? আলোচনার পর কী তাঁদের ছাড়া হয়েছে? এই সম্পর্কে সমস্ত বিষয়ে জানার অধিকার রয়েছে আমাদের। মাননীয় এনডিএ (NDA) সরকার দয়া করে মানুষের ডাকে সাড়া দিন।

[আরও পড়ুন: কমছে বেতন, কাজের দিনও, লকডাউন পরবর্তীতে কর্মীদের জন্য নতুন শর্ত এয়ার ইন্ডিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে