BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভরসন্ধেয় জলপাইগুড়িতে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, নেপথ্যে রাজনীতি নাকি ব্যবসায়িক শত্রুতা?

Published by: Tiyasha Sarkar |    Posted: November 21, 2021 9:37 pm|    Updated: November 21, 2021 9:42 pm

One TMC leader shot to death in Jalap injured | Sangbad Pratidin

শান্তনু কর, জলপাইগুড়ি: ভরসন্ধেয় জলপাইগুড়ির (Jalpaiguri) রাজগঞ্জের ভুটকি এলাকায় চলল গুলি। গুরুতর জখম তৃণমূলের এসটি সেলের বুথ সভাপতি মহম্মদ সোলেমান। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। আশঙ্কাজনক ওই তৃণমূল নেতা ভরতি হাসপাতালে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, কাজের সুবাদে রবিবার সন্ধেয় রাজগঞ্জের ভুটকিহাট এলাকায় গিয়েছিলেন তৃণমূল নেতা (TMC leader) মহম্মদ সোলেমান। রাতে বাড়ি ফেরার সময় গণ্ডার মোড় এলাকায় তপন মাহাতোর লটারি দোকানে বসেন তিনি। অভিযোগ, সেই সময় দু’জন দুষ্কৃতী বাইক নিয়ে সোলেমানকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তৃণমূল নেতা। জখম হন লটারি বিক্রেতাও। স্থানীয়রা জড়ো হওয়ার আগেই বাইক নিয়ে এলাকা ছাড়ে অভিযুক্তরা।

[আরও পড়ুন: COVID-19 Update: গত ২৪ ঘণ্টায় বাংলায় কমল পজিটিভিটি রেট, তবে চিন্তায় রাখছে এই ৩ জেলা]

বিষয়টি টের পেয়ে স্থানীয়রা ছুটে যায় ঘটনাস্থলে। খবর দেওয়া হয় থানায়। তড়িঘড়ি আহতদের নিয়ে যাওয়া হয় শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। ভরসন্ধেয় এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। নতুন করে যাতে অশান্তি না ছড়ায় সেই কারণে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

এ বিষয়ে রাজগঞ্জের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায় টেলিফোনে জানান, তিনি দলীয় কাজে লাটাগুড়িতে ছিলেন। দুষ্কৃতকারীরা শিলিগুড়ির দিকে পালিয়ে গিয়েছে বলেই খবর। পুরো বিষয়টি নিয়ে তদন্ত করতে তিনি পুলিশকে নির্দেশ দিয়েছেন। শীঘ্রই ফিরে আসছেন। জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, গুলি চালানোর ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ গেছে। তল্লাশি শুরু হয়েছে।

[আরও পড়ুন: ৬ টি কুকুরছানাকে বস্তায় ভরে ফেলা হল ভাগাড়ে! লিলুয়ার ঘটনায় ক্ষোভে ফুঁসছেন পশুপ্রেমীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে