BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহিলার নগ্ন ছবি তোলা ও শ্লীলতাহানির অভিযোগ, সালিশি সভা বসতেই গুলি চালাল অভিযুক্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: August 10, 2022 1:50 pm|    Updated: August 10, 2022 1:50 pm

Shoot out at Malda, one minor boy injured | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

বাবুল হক, মালদহ: মহিলার নগ্ন ছবি তোলা ও শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে সালিশি সভা। সেখানেই চলল গুলি, গুরুতর জখম কিশোর। মঙ্গলবার রাতে ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহের (Malda) যাত্রাডাঙা এলাকায়। পরিস্থিতি যাতে নতুন করে উত্তপ্ত না হয় তাই এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

জানা গিয়েছে, মালদহ থানার ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের হালনা মহম্মদপুর গ্রামের এক মহিলাকে শ্লীলতানি ও তাঁর নগ্ন ছবি তোলার অভিযোগ উঠেছিল রাইহান শেখ নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে অশান্তি চলছিল। সমস্যা সমাধানে মঙ্গলবার রাতে ওই এলাকায় সালিশি সভার আয়োজন করা হয়েছিল। নির্দিষ্ট সময়ে সেখানে যান দুই পক্ষের লোকেরাই। অভিযোগ, সালিশি সভা চলাকালীন আচমকা গুলি চালায় রাইহান। গুলিবিদ্ধ হয় এক কিশোর। ধারালো অস্ত্র দিয়ে দু’জনকে এলোপাথাড়ি কোপানো হয় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন, এরপরই গোয়ালঘরে ঢুকে চরম পরিণতি স্বামীর]

ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মালদহ থানার পুলিশ। জানা গিয়েছে, বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী। যাতে নতুন করে অশান্তির পরিবেশ তৈরি না হয় সেদিকে নজর পুলিশের। এই গুলি ঘটনায় প্রশ্ন উঠছে, অভিযুক্ত রাইহান বন্দুক কোথায় পেল? তাও খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে।

[আরও পড়ুন: ‘উত্তরবঙ্গ বঞ্চিত’ বললেই সামাজিক বয়কট! হুঁশিয়ারি উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে