Advertisement
Advertisement

Breaking News

TMC

সাতসকালে ভাটপাড়ায় শুটআউট, তৃণমূল নেতাকে লক্ষ্য করে বোমা-গুলি

ঘটনাস্থল থেকে বোমা উদ্ধার করেছে জগদ্দল থানার পুলিশ।

Shootout at Bhatpara, TMC leader injured | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:February 19, 2023 10:44 am
  • Updated:February 19, 2023 10:44 am

অর্ণব দাস, বারাকপুর: ফের সাতসকালে দুষ্কৃতী তাণ্ডব ভাটপাড়া এলাকায়। তৃণমূল নেতাকে লক্ষ্য করে ছোঁড়া হল বোমা, চলল গুলিও। বরাতজোরে প্রাণে বেঁচেছেন তিনি। রবিবার সকালের এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে জগদ্দল থানার পালঘাট রোড এলাকায়। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তৃণমূলের ওয়ার্ড সভাপতি। কে বা কারা কী উদ্দেশে এই ঘটনা ঘটিয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আক্রান্ত তৃণমূল (TMC) নেতার নাম অশোক কুমার সাউ। তিনি ভাটপাড়ার ১২ নং ওয়ার্ডের তৃণমূলের সভাপতি। এদিন সকালে অশোকবাবু তাঁর বাড়ির পাশে বাজারে যাচ্ছিলেন। তখনই তাঁর উপরে দুষ্কৃতীরা হামলা চালায়। ছয় রাউন্ড গুলি এবং একটি বোমা ছুঁড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Advertisement

[আরও পড়ুন: ১৫ লক্ষে শিক্ষক, ১২ লক্ষে গ্রুপ-ডি, নিয়োগের রেট বেঁধেছিল ‘সৎ রঞ্জন’, টাকা তুলত এজেন্টরা]

একটি গুলি অশোকবাবুর পিঠ ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য প্রাণে রক্ষা পান তিনি। আক্রান্ত অবস্থায় তাঁকে ভাটপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনাস্থল থেকে একটি বোমা উদ্ধার করেছে জগদ্দল থানার পুলিশ।

Advertisement

অশোকবাবু সাংবাদিকদের জানিয়েছেন, জেল সূত্র থেকে তাঁর কাছে আগাম খবর ছিল যে, তাঁর উপরে হামলা হতে পারে। এলাকাতে দুষ্কৃতী দৌরাত্ম্য কায়েম করতে কিছু দুষ্কৃতী তাঁকে মারার চেষ্টা করছে। এই ঘটনার পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এদিক ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিকের বাড়ি ঘেরাওয়ের কর্মসূচি TMC’র, ১৪৪ ধারা জারি করল প্রশাসন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ