Advertisement
Advertisement
Siliguri Road Accident

কনেযাত্রী বোঝাই পিকআপ ভ্যান উলটে অঘটন, শিলিগুড়িতে মৃত ২, জখম বহু

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা।

Siliguri Road Accident: Two people killed while pick up van overturned in Siliguri

প্রতীকী ছবি

Published by: Sayani Sen
  • Posted:May 15, 2024 5:20 pm
  • Updated:May 15, 2024 6:26 pm

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: বিয়েবাড়ি যাওয়ার পথে অঘটন। কনেযাত্রী বোঝাই পিকআপ ভ্যান উলটে মৃত্যু দুই। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা। জখম অন্তত বেশ কয়েকজন। শিলিগুড়ির ফাঁসিদেওয়ার হেলাগছের ঘটনায় নেমেছে শোকের ছায়া।

বিহারের ঠাকুরগঞ্জে বিয়েবাড়ি ছিল। কনেযাত্রীরা শিলিগুড়ির বাসিন্দা। একটি পিকআপ ভ্যানে করে যাচ্ছিলেন তিনি। ফাঁসিদেওয়ার হেলাগছের কাছে বিপত্তি। ৩১ নম্বর জাতীয় সড়কে আচমকাই পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারায়। উলটে যায় গাড়িটি। এদিক সেদিক ছিটকে পড়েন যাত্রীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দুজনের। জখম হয়েছেন আরও বেশ কয়েকজন। ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই প্রাথমিকভাবে উদ্ধারকাজে হাত লাগান। পরে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

Advertisement

[আরও পড়ুন: ‘লক্ষ্মীর ভাণ্ডারে হাত লাগালে হাঁড়ি-কড়াইয়ের খেলা হবে’, হুঁশিয়ারি মমতার]

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। আহতদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই জখমদের চিকিৎসা চলছে। তাঁদের মধ্যে অনেকের অবস্থাই সংকটজনক। ফাঁসিদেওয়ার বিডিও বিপ্লব বিশ্বাস বলেন, ‘‘বিয়েবাড়িতে যাচ্ছিল গাড়িটি। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দু’জনের মৃত্যু হয়েছে। তবে তাঁদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। বাকিদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।’’

Advertisement

[আরও পড়ুন: ভিড় বাসে তরুণীর স্তন নিয়ে মশগুল প্রেমিক! নেটদুনিয়ায় ঢেউ তুলছে ওড়িশার ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ