BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষ্মীপুজোর বিসর্জনকে কেন্দ্র করে পুলিশ-জনতা সংঘর্ষ, হুগলির হরিপালে ব্যাপক চাঞ্চল্য

Published by: Sayani Sen |    Posted: October 22, 2021 3:20 pm|    Updated: October 22, 2021 3:35 pm

Some people allegedly attacks police in Hooghly's Haripal । Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

দিব্যেন্দু মজুমদার, হুগলি: লক্ষ্মীপুজোর বিসর্জনকে কেন্দ্র করে পুলিশ এবং জনতার সংঘর্ষ। পরিস্থিতি সামাল দিতে বাধ্য হয়ে লাঠিচার্জ করে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হুগলির (Hooghly) হরিপালের মশাইমোড়। এখনও পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার হুগলির হরিপালের মশাইমোড়ে লক্ষ্মীপ্রতিমা বিসর্জন ছিল। সে কারণেই শোভাযাত্রা বেরোয়। অভিযোগ, ক্লাব সদস্যরা কোভিডবিধি লঙ্ঘন করে ডিজে বাজিয়ে এলাকায় শোভাযাত্রা বের করে। তাতে বাধা দেয় পুলিশ। তবে সে কথায় আমল দিতে নারাজ ক্লাব সদস্যরা। প্রথমে উত্তপ্ত বাক্য বিনিময় হয় দু’পক্ষের। পরে পুলিশকে লক্ষ্য করে ইট ছুঁড়তে শুরু করে তারা।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে বিজেপির অন্তর্দ্বন্দ্ব, সভা শুরুর আগেই ২ নেতাকে ঘিরে বিক্ষোভ-হাতাহাতি, তীব্র উত্তেজনা বর্ধমানে]

পরিস্থিতি ক্রমশই নিয়ন্ত্রণের বাইরে যেতে শুরু করে। বাধ্য হয়ে সেইসময় লাঠিচার্জ করে পুলিশ। তাতেই পরিস্থিতি কিছুটা আয়ত্তে আসে। এই ঘটনায় মোট ১০ জন পুলিশকর্মী জখম হন। হরিপালের এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে করোনাবিধি লঙ্ঘন, পুলিশের উপর হামলা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

লক্ষ্মীপ্রতিমা নিরঞ্জনকে কেন্দ্র করে অশান্তির ঘটনার পর কেটে গিয়েছে বহুক্ষণ। তা সত্ত্বেও এলাকা এখনও থমথমে। শুক্রবার সকালে খোলেনি দোকানপাট। নতুন করে যাতে অশান্তি না ছড়ায় তাই এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী।

[আরও পড়ুন: দাউদাউ করে জ্বলছে চেতলার ঝুপড়ি, আগুনে ঝলসে গেল ২ শিশু-সহ চারজন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে