BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দিলীপ ঘোষের চা চক্রের মঞ্চ ভাঙচুর, বিজেপি কর্মীদের মারধর, কাঠগড়ায় তৃণমূল

Published by: Sayani Sen |    Posted: August 22, 2020 5:11 pm|    Updated: August 22, 2020 5:24 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) চা চক্রের ঠিক আগের দিনই উত্তেজনা। নিমতা থানার দুর্গানগর স্পোর্টিং ক্লাবের কাছে চা চক্রের মঞ্চ ভেঙে দেওয়া হয়। এই ঘটনায় নাম জড়িয়ে স্থানীয় তৃণমূল নেতা দীপক বসু এবং তাঁর অনুগামীরা। নিমতা থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

রবিবার সকালে দুর্গানগর স্পোর্টিং ক্লাবের সামনে দিলীপ ঘোষের চা চক্রের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। সেই উপলক্ষে এদিন মঞ্চ তৈরি করেছিল বিজেপি (BJP) কর্মীরা। গেরুয়া শিবিরের অভিযোগ, শনিবার সকালে দুর্গানগর স্পোটিং ক্লাবের কাছে দিলীপ ঘোষের চা চক্রের মঞ্চের সামনে জড়ো হয় বেশ কয়েকজন। তারা প্রত্যেকেই স্থানীয় তৃণমূল নেতা দীপক বসুর অনুগামীরা। প্রত্যেকের হাতে ব্লেড এবং লাঠিসোটা ছিল বলেও অভিযোগ। তৃণমূল নেতা ও তার অনুগামীরা মঞ্চ লাগানো কাপড় ব্লেড দিয়ে ছিঁড়ে দেয়। মঞ্চেও ব্যাপক ভাঙচুর চালায় তারা। ব্যানারও ছিঁড়ে দেওয়া হয়। বাধা দিতে গেলে বিজেপি কর্মী-সমর্থকদের মারধর করা হয় বলেও অভিযোগ। এই ঘটনায় এক মহিলা-সহ পাঁচজন জখম হয়েছেন। অবশ্য প্রাথমিক চিকিৎসার পর সুস্থ রয়েছেন সকলেই।

[আরও পড়ুন: ছাড়পত্র দেয়নি প্রশাসন, শেষে হাই কোর্টের অনুমতি নিয়ে সল্টলেকে গণেশ পুজো সব্যসাচী দত্তর]

অশান্তির খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় নিমতা থানার বিশাল পুলিশবাহিনী। এরপর পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে হামলাকারীদের কাউকেই গ্রেপ্তার করা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপি। যদিও ঘটনার অভিযোগ অস্বীকার করেছে শাসকদল তৃণমূল (TMC)।

[আরও পড়ুন: ফেসবুকে আলাপ, মন্দিরে বিয়ে, নতুন বরকে নিয়ে প্রথম স্বামীর বাড়িতেই সংসার কলকাতার বধূর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement