BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড পিয়ালি স্টেশনে, ভস্মীভূত ১৫টি দোকান

Published by: Subhamay Mandal |    Posted: April 19, 2020 5:34 pm|    Updated: April 19, 2020 5:34 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: এক লকডাউন তায় আবার রবিবার ছুটির দিন। কিন্তু এর মধ্যেই হঠাৎ আগুন গেল শিয়ালদহ দক্ষিণ শাখার পিয়ালি স্টেশনে। আগুনে ভস্মীভূত হয়ে যায় ১৫টি দোকান। এই ঘটনায় যথেষ্ট আতঙ্ক ছড়ায় এলাকায়। বারুইপুর ও ক্যানিং থেকে দুটি দমকল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রশ্ন উঠছে, লকডাউনের মধ্যেও দোকান খোলা রাখা নিয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এদিন দুপুর নাগাদ দক্ষিণ ২৪ পরগনার পিয়ালি স্টেশনে হঠাৎই আগুন দেখতে পান স্থানীয় মানুষজন। কিছু বুঝে ওঠার আগেই পরপর বেশ কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। যার মধ্যে স্টেশনারি, মুরগির মাংসের ও মুদি দোকানও ছিল। পুলিশের ধারণা, মুরগির দোকানের জল গরম করার হিটার থেকেই সট সার্কিটের কারণেই এই দূঘটনা ঘটেছে। পিয়ালি স্টেশনে বেশ কিছু দোকানকে এখনও জেনারেটরের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হয়।

[আরও পড়ুন: ‘লকডাউনে ভাঁড়ারে টান, দিন চলবে কী করে?’ খাবারের দাবিতে পথে শ্রমিকরা]

জেনারেটরের শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে রেলের কতটা ক্ষতি হয়েছে তা দেখতে শিয়ালদহ থেকে একটি পরীক্ষক টিম আসে। সরোজমিনে এলাকা ঘুরে দেখে যান তাঁরা। ঘটনাটি যেহেতু প্ল্যাটফর্মেই হয়েছে তাই স্টেশনের তেমন কোনও ক্ষতি হয়নি এমনটা দাবি রেলের।

[আরও পড়ুন: সুরা অন্তপ্রাণ! মদের দোকানে সিঁধ কেটে শ্রীঘরে ৫ যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement