ad
ad
Accident

বাইকে ধাক্কা ট্রাকের, ৩৪ নং জাতীয় সড়কের দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হলেও অক্ষত শিশু

দুর্ঘটনার জেরে ৩৪ নং জাতীয় সড়কে সাময়িক যানজট তৈরি হয়।

Three died in a road accident at Belgdanga, Murshidabad, child survived | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Sucheta Sengupta
  • Posted:July 22, 2022 1:52 pm
  • Updated:July 22, 2022 1:54 pm

কল্যাণ চন্দ, বহরমপুর: মোটরবাইক দুর্ঘটনায় (Accident) তিনজনের মৃত্যু হল মুর্শিদাবাদের (Murshidabad) বেলডাঙায়। শুক্রবার ঘটনাটি ঘটেছে বেলডাঙার বড়ুয়া মোড়ের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে। বাইকে সওয়ারি ছিলেন এক শিশু-সহ চারজন। বেলডাঙার কাছে ৩৪ নং জাতীয় সড়কে বাইকটিতে ধাক্কা দেয় একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। প্রাণে বেঁচে গিয়েছে শিশুটি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে পুলিশ। ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পলাতক।

সাতসকালে পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যুতে ৩৪ নং জাতীয় সড়ক (NH 34) অবরুদ্ধ হয়ে পড়ে। দু্র্ঘটনার জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। জানা গিয়েছে, শুক্রবার সকালে সালার এলাকার বাসিন্দা আসনাল শেখ স্ত্রী, সন্তান ও শ্যালিকাকে সঙ্গে নিয়ে বেলডাঙায় (Beldanga) ডাক্তার দেখাতে এসেছিলেন। একটি বাইকে সওয়ার ছিলেন তাঁরা। ৩৪ নং জাতীয় সড়ক নিয়ে যাওয়ার সময়ে আচমকাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বাইকটিতে। তিনজনই মাটিতে লুটিয়ে পড়েন।

[আরও পড়ুন: রাষ্ট্রপতি নির্বাচিত হয়েই মমতাকে ‘দিদি’ সম্বোধন দ্রৌপদী মুর্মুর, কৃতজ্ঞতা জানালেন শুভেচ্ছাবার্তার জন্য]

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা জানান, আসনাল শেখ, স্ত্রী মণিকা খাতুন ও শ্যালিকা জরিনা বিবির মৃত্যু হয়েছে দুর্ঘটনার পরই। তবে আসনাল ও মণিকার ৪ বছরের কন্যাসন্তান মাহি খাতুন একেবারে অক্ষত অবস্থায় রয়েছে। ঘাতক ট্রাকটিকে (Truck)আটক করেছে পুলিশ। তবে দুর্ঘটনার পরই চালক পলাতক বলে জানা গিয়েছে। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে বেলডাঙা থানার পুলিশ।

[আরও পড়ুন: SSC ও TET দুর্নীতি: সাতসকালে রাজ্যের ১৩ জায়গায় হানা ইডির, তালিকায় ৭ হেভিওয়েটের বাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ