BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সন্ধের পর বাইরে বেরোতে মানা, অভিমানে আত্মহত্যার চেষ্টা তিন ছাত্রীর

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 20, 2018 9:31 pm|    Updated: January 10, 2019 4:03 pm

 Three students are trying to suicide drink

বিপ্লব দত্ত, কৃষ্ণনগর: সন্ধ্যেবেলা রাস্তায় বেরোনোর অনুমতি দেননি অভিভাবক। জেদে ঘর বন্ধ করে কেরোসিন খেয়ে আত্মহত্যার চেষ্টা তিন ছাত্রীর। ঘটনাটি নদিয়ার শান্তিপুর থানার বাবলা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ পাড়ায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  শান্তিপুরের  দ্বারিকানাথ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে  ওই তিন ছাত্রী। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনায় থমথমে এলাকা। তিন ছাত্রীকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয়েছে। চিকিৎসা চলছে।  

[অসুস্থ বাবার ওষুধ আনতে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু ছেলের]

এক বন্ধুর বাড়িতে আড্ডা মারতে গিয়েছিল দুই বন্ধু। পরীক্ষা হয়ে গিয়েছে। উদ্দেশ্য ছিল এই অবসর সময়ে একটু আড্ডা দেবে। কিন্তু হঠাৎ সিদ্ধান্ত হয় রাস্তায় ঘুরতে বেরোবে তিনজনে। সন্ধ্যে নেমে যাওয়ায় বাড়ির লোক বাধা দেয়। তাও কথা না শোনায়  বন্ধুদের সামনেই এক ছাত্রীকে চড় মারে তার অভিভাবক। অভিমানে নিচের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় তিন ছাত্রী। কেরোসিন খেয়ে আত্মহত্যার চেষ্টা করে তারা।   

[বিছানায় পড়ে গলায় ফাঁস দেওয়া দেহ, প্রৌঢ়ের রহস্যমৃত্যুতে খড়দহে চাঞ্চল্য]

অনেক ডাকাডাকির পর এক ছাত্রী কোনও ক্রমে দরজা খোলে। সংকটজনক অবস্থায় তিনজনকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয়েছে। সুপার ডা. জয়ন্ত বিশ্বাস বলেন, “আপাতত ওরা সুস্থ রয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটলে কিছু স্পষ্ট করে বলা সম্ভব নয়।” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে