Advertisement
Advertisement
TMC

লোনের প্রতিশ্রুতি দিয়ে গৃহবধূকে দিঘা যাওয়ার প্রস্তাব! ভাইরাল তৃণমূল নেতার কল রেকর্ডিং

অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা।

TMC leader allegedly asked woman for goa trip in exchange of loan
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 23, 2024 8:12 pm
  • Updated:June 23, 2024 8:12 pm

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ব্যাঙ্ক থেকে ঋণ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে দিঘায় বেড়াতে যাওয়ার প্রস্তাব! কাঠগড়ায় হাওড়ার পাঁতিহাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য। ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ ওই বধূ। এদিকে সোশাল মিডিয়ায় ভাইরাল কল রেকর্ডিং। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল এলাকায়।

জানা গিয়েছে, হাওড়ার জগৎবল্লভপুরের পাঁতিহাল পঞ্চায়েতের সদস্য কাজি সাবির আহমেদ এক মহিলাকে ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন ৬ মাস আগে। এর জন্য ৩০০০০ টাকাও নেয় বলে অভিযোগ। কিন্তুও তাতেও কোন কাজ হয়নি। অভিযোগ, এর পর সাবির ওই মহিলাকে ফোনে দিঘার হোটেলে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। তাতে ওই মহিলা রাজি হয়নি। পরিস্থিতি খারাপ দিকে যাচ্ছে দেখে তিনি পরিবারের লোকেদের ব্যাপারটা বলেন। সোশাল মিডিয়ায় শেয়ার করেন কল রেকর্ডিং। শনিবার রাতে জগৎবল্লভপুর থানায় ওই মহিলা সাবিরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

[আরও পড়ুন: জাল নোটের ছাপাখানা খুলেছে মাওবাদীরা! সুকমায় তল্লাশিতে উদ্ধার বিপুল নকল টাকা

এদিকে সাবির যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর কথায়, “এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমাকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে। সিপিএম আইএসএফের রাজনৈতিক চক্রান্ত। রাজনৈতিক লড়াইয়ে পেরে না উঠে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।” তৃণমূল জানিয়েছে, দলের তরফে বিষয়টির তদন্ত করা হচ্ছে। অভিযোগ সত্যি প্রমাণিত হলে দল ওই সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

Advertisement

[আরও পড়ুন: ইন্দোরে খুন কৈলাস ঘনিষ্ঠ বিজেপি নেতা, ২ আততায়ীর খোঁজে তল্লাশি পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ