BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মহিলাদের অশ্লীল ভিডিও পোস্ট! প্রতিবাদ করায় তৃণমূল নেতাকে ধারালো অস্ত্রের কোপ

Published by: Tiyasha Sarkar |    Posted: March 19, 2022 7:12 pm|    Updated: March 19, 2022 7:12 pm

TMC leader allegedly stabbed in Hooghly | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সুব্রত যশ, আরামবাগ: গোপনে মহিলাদের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিত ব্যবসায়ী। জানতে পেরেই প্রতিবাদ করেছিলেন পঞ্চায়েত সমিতির সদস্য। যার পরিণতি হল ভয়ংকর। প্রতিবাদের শাস্তি হিসেবে তৃণমূল নেতার আঙুল কেটে নিল অভিযুক্ত। নক্কারজনক ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) খানাকুলে।

ব্যাপারটা ঠিক কী? উত্তরপ্রদেশের বাসিন্দা রাজেশ গুপ্তা। বেশ কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে খানাকুলে থাকেন তিনি। পেশায় ব্যবসায়ী। স্থানীয়দের অভিযোগ, বিভিন্ন সময়ে লুকিয়ে মহিলাদের আপত্তিকর ভিডিও তুলত সে। আপলোড করত সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিকভাবেই বিষয়টি স্থানীয়রা জানতে পারেন। এরপরই গোটা বিষয়টি পঞ্চায়েত প্রধানের স্বামী অরূপ দাসকে জানান স্থানীয়রা। সঙ্গে সঙ্গে পদক্ষেপ করেন অরূপবাবু। রাজেশকে এই ধরণের আচরণ বন্ধ করতে বলেন তিনি। তা নিয়েই শুরু হয় অশান্তি। যার পরিণতি হল ভয়ংকর।

[আরও পড়ুন: ‘জেদের জন্য ঐতিহ্যে ছেদ দুর্ভাগ্যের’, বসন্ত উৎসব বন্ধ নিয়ে বিশ্বভারতীর উপাচার্যকে তোপ শোভনদেবের]

অভিযোগ, অশ্লীল ভিডিও আপলোডের প্রতিবাদ করতেই শনিবার অরূপবাবুর উপর চড়াও হয় রাজেশ। ধারালো অস্ত্র দিয়ে আচমকা আঘাত করে হাতে। কেটে যায় আঙুল। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাঁদের সামনে চলে বিক্ষোভ। এদিকে গুরুতর জখম অবস্থায় তড়িঘড়ি অরূপকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসা চলছে তাঁর। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

[আরও পড়ুন: বন্ধুর সঙ্গে বেরিয়ে যুবকের রহস্যমৃত্যু, পোলবা থেকে উদ্ধার দেহ, দুর্ঘটনা নাকি খুন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে