১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রাজ্যে যা উন্নয়ন হয়েছে তার একাংশও করতে পারবে না বিজেপি’, ফের খোঁচা অনুব্রতর

Published by: Sayani Sen |    Posted: August 10, 2020 9:05 pm|    Updated: August 10, 2020 9:05 pm

TMC leader Anubrata Mandal again attacks BJP

ফাইল ছবি

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ফের বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। সোমবার গেরুয়া শিবিরকে আক্রমণ করে তিনি বলেন, “গত কয়েক বছরে রাজ্যে যা উন্নয়ন হয়েছে, তার একাংশও করতে পারবে না বিজেপি।” এছাড়াও বিজেপি তৃণমূলের নামে মিথ্যা প্রচার করছে বলেও অভিযোগ তৃণমূল জেলা সভাপতি। 

সোমবার বোলপুরে তৃণমূলের আইটি সেলের বৈঠক ছিল। ওই বৈঠকেই উপস্থিত ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এছাড়া ছিলেন জেলা আইটি সেলের দ্বায়িত্বে থাকা সুদীপ্ত ঘোষ-সহ বেশ কয়েকজন। প্রতি মাসেই আইটি সেলার বৈঠক হয়। সামনে বিধানসভা ভোট সেই কথা মাথায় রেখে আইটি সেলের কর্মীদের কী কাজ হবে, কীভাবে সরকারের উন্নয়নমূলক কাজগুলি তুলে ধরা হবে এবং বিজেপির ‘মিথ্যা’ প্রচারের পালটা প্রচার করা হবে সে বিষয়েই বিস্তারিত আলোচনা হয়।

[আরও পড়ুন: কিশোর-কিশোরীর প্রেম নিয়ে দুই পরিবারের সংঘর্ষ, অশান্তি মেটাতে গিয়ে আক্রান্ত পুলিশ]

অনুব্রত মণ্ডল বলেন, “এখন মোবাইলের যুগ। এই সময় প্রতিটি দলের আইটি সেলের ভূমিকা গুরত্বপূর্ণ। তৃণমূলের প্রতিটি ব্লক থেকে আইটি সেলের জন্য কর্মী নেওয়া হয়েছে। তাঁরা প্রত্যেকে বিনা পারিশ্রমিকে এই কাজ করছেন। বিজেপি প্রচার করছে তৃণমূল ক্ষমতায় থাকছে না। এই ধরনের মিথ্যা প্রচারের জবাব দেবে তৃণমূলের আইটি সেল।” এছাড়া তাঁর দাবি, “গত কয়েক বছরে রাজ্যে যা উন্নয়ন হয়েছে বা চাকরি দেওয়া হয়েছে, বিজেপি তা করতে পারবে না। মানুষ সেটা জানে।” সিপিএমকে এদিন একহাত নেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। 

[আরও পড়ুন: কবে থেকে শুরু রাজ্যের জয়েন্ট এন্ট্রান্সের ই-কাউন্সেলিং? জেনে নিন দিনক্ষণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে