BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘অনুব্রত মণ্ডল বিজেপিতে যোগ দিতে চাইলে পথ খোলা’, দলবদলের প্রস্তাব জয় বন্দ্যোপাধ্যায়ের

Published by: Sayani Sen |    Posted: September 4, 2020 9:31 pm|    Updated: September 4, 2020 9:31 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ২০২১ সালে বিজেপি ক্ষমতায় আসতে চলেছে। বীরভূমে ১১টি বিধানসভাতে বিজেপি জয়লাভ করবে। নিজের পতন বুঝতে পেরে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বিজেপিতে যোগদান করতে চাইলে তার জন্য পথ খোলা রয়েছে। বোলপুরে বিজেপির ‘বাংলা বাঁচাও, গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে এ কথা বললেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় (Joy Banerjee)।

বোলপুর মহকুমা অফিসের সামনে বিজেপির ‘বাংলা বাঁচাও, গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে যোগ দেন জয় বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য বিজেপি নেতাকর্মীরা। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “বিজেপিতে যাঁরা আসবেন তাঁদের স্বচ্ছ এবং সৎ ভাবমূর্তি থাকতে হবে। এটা যদিও অনুব্রত মণ্ডলের নেই। কিন্তু উনি একজন দক্ষ রাজনীতিক এবং সংগঠক। তাঁর গড় ধ্বংস হতে চলেছে। ভবিষ্যতে তিনি যদি মনে করেন মারামারি ছেড়ে ভালবাসা দেবেন তখন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব বিষয়টি ভেবে দেখতে পারে।” তৃণমূলের তরফে থেকে ‘পিকের টিম’ বিরোধী নেতানেত্রীদের টাকার প্রলোভন দেখিয়ে দলবদলের চেষ্টা করছে বলে দিনকয়েক আগে উঠেছিল অভিযোগ। যদিও সেই অভিযোগ কার্যত অস্বীকার করেছেন প্রশান্ত কিশোর। তবে রেশ কাটতে না কাটতে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) সরাসরি দলবদলের প্রস্তাব দেওয়া নিয়ে চলছে জোর আলোচনা। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: ‘ক্ষমতায় এলে পুলিশকে দিয়ে পা চাটাব’, বিস্ফোরক বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়]

পাশাপাশি এদিন তিনি বিশ্বভারতীতে ভাঙচুরের ঘটনায় সরাসরি তৃণমূলের যোগ রয়েছে বলে অভিযোগ করেন। মুখ্যমন্ত্রীর কাছে তিনি আবেদন করেছেন, তাঁর দলের যে সমস্ত নেতাকর্মীরা কবিগুরুর শান্তিনিকেতনে (Shantiniketan) ভাঙচুর করেছে তাদের অবিলম্বে শাস্তির ব্যবস্থা করুন। এদিন মঞ্চ থেকে বক্তব্য রাখার সময় তিনি বলেন, “বিজেপি ২০২১ সালে ক্ষমতায় আসলে কারোর চোখ থেকে জল পড়বে না। পশ্চিমবঙ্গে কোথাও রক্তপাত হবে না।”

[আরও পড়ুন: এগিয়ে বাংলা! গত দু’বছরে রাজ্যে আত্মঘাতী হননি একজন কৃষকও, কেন্দ্রের রিপোর্টে স্বীকৃতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement