৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যাট হাতে মাঠে অনুব্রত মণ্ডল! বাউন্ডারি হাঁকিয়ে ‘খেলা শুরু’র ঘোষণা

Published by: Abhisek Rakshit |    Posted: February 24, 2021 8:32 pm|    Updated: February 24, 2021 8:32 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: পরনে সাদা পাজামা-পাঞ্জাবি। পায়ে কালো স্নিকার। হাতে ব্যাট। বোলার বল করার পরই সোজা চারও হাঁকালেন। তারপরই দৃপ্ত কণ্ঠে বোলপুর (Bolpur) তৃণমূল (TMC) জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) ঘোষণা, ‘খেলা শুরু হল’।

এতদিন তিনি বলে চলেছিলেন, “খেলা হবে”। এবার মাঠে নেমে ‘খেলা’ও শুরু করে দিলেন বীরভূমের দাপুটে এই তৃণমূল নেতা। মঙ্গলবার বোলপুরের ডাকবাংলো মাঠে ব্যাট হাতে নেমে পড়েন তৃণমূলের জেলা সভাপতি। তারপরই চার হাঁকিয়ে সাংবাদিকদের জানিয়ে দিলেন, ‘খেলা শুরু হল।’ পরে তিনি বলেন, ”২০১৭ সালে বোলপুরের শিবপুরে জানিয়ে দিয়েছিলাম, রাত ৯টা বাজলে মাঠে নেমে পড়ব। তখন থেকেই খেলা শুরু করে দিয়েছিলাম। এবারও খেলা হবে। ভয়ংকর খেলা হবে।”

[আরও পড়ুন: পরিবর্তন যাত্রায় ‘বাধা’, পুলিশ ও বিজেপি কর্মীদের ধস্তাধস্তিতে রণক্ষেত্র কাঁচরাপাড়া]

প্রসঙ্গত, ২০১৭ সালে তৃণমূল অভিযোগ করে, শিবপুরে জমিদাতা কৃষকদের একাংশ তৃণমূল কর্মীদের মারধর করেছে। এর পরে নুরপুর গ্রাম ঢোকার আগে অনুব্রত মণ্ডল সেখানে থাকা এক পুলিশ আধিকারকে নির্দেশ দিয়েছিলেন, ”অভিযুক্তদের গ্রেপ্তার করুন। রাত ৯টা বেজে গেলে আমি ঢুকে যাব।” অনুব্রতর ওই বক্তব্য নিয়ে যথেষ্ট জলঘোলা হয়েছিল। পরবর্তীতেও একাধিকবার বেফাঁস মন্তব্য শোনা গিয়েছে বীরভূম জেলা সভাপতির মুখে। এমনকী ‘খেলা হবে’ স্লোগানটিও তাঁর একাধিক ভাষণে শোনা গিয়েছে।

নির্বাচনী প্রচারে এমনই নানা উপায়ে জনসংযোগ করছেন অনুব্রত মণ্ডল। তবে তাতে বিপদও খুব একটা কম হচ্ছে না। মঙ্গলবার বীরভূমের (Birbhum) আহমেদপুরের কাছে দুর্ঘটনার কবলে পড়েছিল অনুব্রত মণ্ডলের কনভয়। ময়ূরেশ্বরে জনসভা ছিল বীরভূমের তৃণমূল সভাপতির। সেখানে যাওয়ার পথে অনুব্রতের কনভয়ের একটি গাড়ি ধাক্কা দেয় অন্য একটি গাড়িকে। ক্ষতিগ্রস্ত হয় দু’টি গাড়ি। জখম হয়েছেন চালক। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। অনুব্রতর কনভয় ক্ষতিগ্রস্ত হলেও সুস্থ রয়েছেন তৃণমূল নেতা। তাঁর কোনওরকম চোট লাগেনি। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে কোনও সমস্যা ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: দুর্নীতি কাঁটা? রায়দিঘির বদলে এবারের ভোটে অন্য কেন্দ্র থেকে প্রার্থী হতে চান দেবশ্রী রায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement