২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

 

 

রঞ্জন মহাপাত্র, কাঁথি:  তৃণমূল কর্মীকে পিটিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের ভগবানপুর এলাকায়। পরিবারের সদস্যদের অভিযোগ, পুরনো শত্রুতার জেরেই মঙ্গলবার রাতে পিটিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। মৃতের পরিবারের তরফে ভগবানপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন:আমলাদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, অপসারিত নদিয়ার জেলাশাসক]

পূ্র্ব মেদিনীপুরের ভগবানপুর ১ নম্বর ব্লকের মহম্মদপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা বিশ্বজিৎ বাগ। এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত তিনি। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ছোট ছেলেকে নিয়ে পশ্চিম মেদিনীপুরের এক আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন তিনি। ফেরার পথে বাড়ির কাছে বিশ্বজিতের উপর চড়াও হন কয়েকজন। ওই তৃণমূলকর্মীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। আতঙ্কে এলাকা ছেড়ে পালায় আক্রান্তের ছেলে। বাড়িতে খবর দেয় সে। পরিবারের লোকেদের দাবি, তাঁরা যখন ঘটনাস্থলে পৌঁছান, তখন একটি ইট ভাটার সামনে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন বিশ্বজিৎ। গুরুতর আহত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয়  ভগবানপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা বিশ্বজিৎ বাগকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

ইতিমধ্যেই গোটা ঘটনাটি জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন মৃত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যরা। ঘটনায় জড়িত সন্দেহে ৩ জন অভিযুক্তকে পাকড়াও করেছে পুলিশ। মৃতের পরিবারের অভিযোগ, পুরনো শক্রতার জেরেই পিটিয়ে খুন করা হয়েছে বিশ্বজিৎকে। যদিও ব্যক্তিগত শত্রুতার কারণে খুন নাকি ঘটনার পিছনে রাজনৈতিক কোনও উদ্দেশ্য রয়েছে তা ভাবাচ্ছে তদন্তকারীদের। এর আগে লোকসভা ভোটের সময়েও বিশ্বজিতের উপর হামলা করা হয়েছিল বলে সূত্রের খবর। প্রসঙ্গত, কিছুদিন আগে মহম্মদপুর পঞ্চায়েতের উপপ্রধানকে পিটিয়ে খুন করা হয়েছিল।

[আরও পড়ুন: ‘তৃণমূলের সন্ত্রাস রুখতে দিল্লি পর্যন্ত মিছিল হবে’, সদস্য সংগ্রহ অভিযানে মন্তব্য ভারতীর]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং