BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তৃণমূলের কার্যালয়ে বিক্রি করলেন দলেরই নেতা! কোলাঘাটের ঘটনায় শোরগোল

Published by: Tiyasha Sarkar |    Posted: August 31, 2020 2:42 pm|    Updated: August 31, 2020 2:50 pm

An Images

সৈকত মাইতি, তমলুক: তৃণমূল নেতাই নাকি বিক্রি করে দিয়েছেন দলীয় কার্যালয়! চাঞ্চল্যকর এই অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে পূর্ব মেদিনীপুরের কোলাঘাট (Kolaghat) এলাকা। তবে অভিযুক্ত তৃণমূল নেতার দাবি, ওই কার্যালয়টির মালিক ছিলেন তিনিই।

জানা গিয়েছে, দিন কুড়ি আগে কোলাঘাটের গঙ্গামোড় এলাকার তৃণমূলের পার্টি অফিসটি ৮ লক্ষ ৩০ হাজার টাকায় বিক্রি করে দেন মানব সামন্ত নামে এক তৃণমূল কর্মী। কেনেন শেখ রাজা নামে একজন। কিন্তু বিষয়টি আর কেউই জানতেন না। পরে দলীয় কর্মীরা কার্যালয়ে গেলে তাঁদের জানানো হয় ঘরটি বিক্রি হয়ে গেছে। স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এলাকার কর্মীরা গোটা ঘটনা জানিয়ে ব্লক সভাপতির কাছে অভিযোগ দায়ের করেন। এবিষয়ে মানব সামন্ত বলেন, “ওই পার্টি অফিস আমার ব্যক্তিগত সম্পত্তি ছিল। ভোটের কাজে ভবনটি দলকে ব্যবহার করতে দিয়েছিলাম।” তাঁর কথায়, সেচ দপ্তরের জমি জবরদখল করে নিজের খরচে ওই ভবন বানিয়েছেন তিনি। ফলে তা দলের সম্পত্তি হতে পারে না। আর ব্যক্তিগত সম্পত্তি বিক্রির সম্পূর্ণ অধিকার মানববাবুর রয়েছে।

[আরও পড়ুন: ডোমকলে ফের সন্ত্রাসের আবহ, প্রকাশ্যে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে]

এই ঘটনাটি প্রকাশ্যে আসতেই কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে। দলীয় কর্মীর এহেন আচরণের তীব্র নিন্দাও করেছেন অনেকেই। আমফান (Amphan) দুর্নীতির পর দলীয় কার্যালয় বিক্রির ঘটনা প্রকাশ্যে আসার পর বিরোধী শিবির বলছে, তৃণমূল বুঝে গেছে ওদের দিন শেষ। তাই এভাবে টাকা আদায়ের চেষ্টা করছে।

[আরও পড়ুন:সেলিব্রিটিদের পর এবার কলেজের মেধা তালিকায় কার্টুন চরিত্র সিঞ্চন! শোরগোল শিলিগুড়িতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement