BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বাঁশবেড়িয়া পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি! তীব্র চাঞ্চল্য এলাকায়

Published by: Tiyasha Sarkar |    Posted: May 11, 2021 12:40 pm|    Updated: May 11, 2021 12:50 pm

TMC leader shot and injured at Banshberia | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট মিটলেও এখনও অশান্তি অব্যাহত রাজ্যে। এবার গুলিবিদ্ধ বাঁশবেড়িয়া পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান। বর্তমানে হাসপাতালে ভরতি তিনি। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণে এই ঘটনা বলে অভিযোগ। 

জানা গিয়েছে, এদিন বাজারে গিয়েছিলেন বাঁশবেড়িয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা তৃণমূল নেতা আদিত্য নিয়োগী। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে আদিত্যবাবু। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এক পুর-নেতা জানিয়েছেন, দলের নাম ভাঙিয়ে অনেকে টাকা লুট করেছিলেন পুরসভার অনেকে। সেই ঘটনার তদন্ত চালাচ্ছিলেন আদিত্য, সেই কারণেই এই হামলা হতে পারে। আক্রান্তের ছেলে বলেছেন, “মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ করব ঘটনার তদন্তের।”

[আরও পড়ুন: করোনা আবহে লাগাতার মূল্যবৃদ্ধি, কলকাতায় পেট্রল-ডিজেলের দামে নয়া রেকর্ড]

উল্লেখ্য, ভোটের আগে থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। ভোট মিটলেও বদলায়নি ছবি। তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছিলেন, রাজ্যে অশান্তি সহ্য করা হবে না। কোথাও কোনও ঝামেলা হলে কঠোর শাস্তি পেতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: চারতলার কার্নিশ বেয়ে পালানোর চেষ্টা করোনা রোগীর! হুলস্থুল কলকাতা মেডিক্যাল কলেজে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement