২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

WB Civic Polls 2022: একজোট হয়ে তৃণমূলের উপর অত্যাচার বিরোধীদের, ‘নিষ্ক্রিয়’ পুলিশ, উলটো সুর মদনের

Published by: Sayani Sen |    Posted: February 27, 2022 12:05 pm|    Updated: February 27, 2022 12:47 pm

TMC MLA Madan Mitra slams police officials । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরভোটের সকালে উত্তর ২৪ পরগনার কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) গলায় উলটো সুর। শাসকদলের কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ঠিকমতো ব্যবস্থা নিচ্ছে না বলেই অভিযোগ তাঁর। ঊর্দিধারীদের ভূমিকা নিয়ে ক্ষোভপ্রকাশ করেন তিনি। ভোট দিতে যাওয়ার আগে এদিন সকালে দক্ষিণেশ্বর মন্দিরে পুজোও দেন তৃণমূল নেতা।   

Madan-Mitra

পুরভোটের আগে থেকেই উত্তপ্ত কামারহাটির বিস্তীর্ণ এলাকা। শনিবার রাতে ওই পুরএলাকার ৫ এবং ২৯ নম্বর ওয়ার্ডে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। বিধায়কের দাবি, তৃণমূল কর্মী-সমর্থকদের ভয় দেখাতে এসব করছে বিরোধীরা। তবে নিরপেক্ষতার নামে পুলিশ তৃণমূল কর্মীদের উপর অত্যাচার করছে বলেও অভিযোগ মদন মিত্র। তাঁর দাবি, পুলিশকে কেউই সমর্থন করে না। যদিও পুলিশকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, “যেখানে অযথা জমায়েত হয়েছে তা হঠাতে এবং বিক্ষোভকারীদের রুখতে পুলিশ নিরপেক্ষভাবে কাজ করেছে।”

[আরও পড়ুন: সদ্যোজাত সন্তানকে হারানোর পরেও দুরন্ত শতরান! বিষ্ণু সোলাঙ্কির ইনিংসে মুগ্ধ ক্রিকেট দুনিয়া]

বোমাবাজি নিয়ে যদিও বিশেষ মাথাব্যথা করতে রাজি নন তৃণমূলের ‘কালারফুল’ বিধায়ক। স্বমেজাজে তিনি বলেন, “পুজো, বিয়েতে বোমা না পড়লে জমে না। যেগুলো পড়ছে সেগুলো বোমা না। কালিপটকা।” বিরোধীদের তোলা অশান্তির অভিযোগ যেন ফুৎকারে উড়িয়ে দিয়েছেন মদন। তাঁর দাবি, “আমাদের লোকেরা গুন্ডামি করে না। যদি করত তাহলে তো ছাপ্পা ভোট হত। কই তা তো হচ্ছে না। শান্তিপূর্ণ ভোট হচ্ছে।”

Madan-Mitra

এদিন ভোট দিতে যাওয়ার আগে দক্ষিণেশ্বরে পুজোও দেন মদন মিত্র। শান্তিপূর্ণ ভোটের জন্য ভবতারিণীর কাছে প্রার্থনা করেন তিনি। আরও একবার ভোটদানের আরজিও জানান সকলকে। ভোটে জিতলে কামারহাটিকে সাজিয়ে দেওয়ার আশ্বাসও দেন তিনি। এদিকে, এবার পুরভোটে লড়াই করছেন মদন মিত্রের পুত্রবধূ মেঘনা মিত্র। কামারহাটির ১৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী তিনি। ভোটের দিন পোড় খাওয়া রাজনীতিক শ্বশুর মদন মিত্র পুত্রবধূকে কী পরামর্শ দিলেন? যদিও তাঁর দাবি, “আমার সঙ্গে মেঘনার কোনও কথা হয়নি।”

TMC MLA Madan Mitra's daughter-in-law selected as a candidate of Kamarhati Municipal Election

[আরও পড়ুন: ইউক্রেনের প্রেসিডেন্টের ফোনের পরই শান্তির পক্ষে সওয়াল মোদির, প্রয়োজনে সাহায্যে রাজি ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে