BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘অর্জুন সিং যা করছে এনকাউন্টার করলে ভাল হবে?’, বিস্ফোরক কল্যাণ

Published by: Sayani Sen |    Posted: July 12, 2020 4:54 pm|    Updated: July 12, 2020 4:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে সরগরম রাজনৈতিক মহল। বিজেপি এনকাউন্টারের পক্ষে সওয়াল করছে ঠিকই। তবে বিরোধীরা তা মানতে নারাজ। পরিবর্তে বারবার তারা দাবি করছে, গদি বাঁচাতে বিকাশ দুবেকে শেষ করেছে যোগী প্রশাসন। এই ইস্যুতে এবার সুর চড়ালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। অর্জুন সিংয়ের কনভয় থামিয়ে দুষ্কৃতীকে গ্রেপ্তার করার প্রসঙ্গ তুলে বারাকপুরের সাংসদ অর্জুন সিং-সহ (Arjun Singh) রাজ্য বিজেপি নেতৃত্বকে খোঁচা দিলেন তিনি।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “দিলীপ ঘোষরা (Dilip Ghosh) তো গণতন্ত্র বিশ্বাস করেন না। ওরা প্রথমে ধর্মের ভিত্তিতে দেশ ভাগ করে। তারপর ক্ষমতায় এলে করে এনকাউন্টার। বিরোধী দলের নেতানেত্রীদের অকারণে জেলে ঢোকায়। দিলীপ ঘোষ নিজেই একজন নিয়ম ভঙ্গকারী। ওদের কোনও সাংসদ আইন মানে না। সবচেয়ে বেশি গুণ্ডা আছে বিজেপিতে। অর্জুন সিং যা করছে এখানে এনকাউন্টার হলে ভাল হবে?”

[আরও পড়ুন: করোনা আক্রান্ত মালদহের বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার]

উল্লেখ্য, গত শুক্রবার কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবেকে (Vikash Dubey) মধ্যপ্রদেশ থেকে উত্তরপ্রদেশ পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে আসছিল। তখনই ঘটে দুর্ঘটনা। বিকাশ উলটে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে। এক পুলিশ কর্মীর থেকে পিস্তল ছিনিয়ে গুলি চালাতে শুরু করে সে। পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে গুলির লড়াই শুরু হয়। সূত্রের খবর, উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের গাড়ি উলটে যেতেই গ্যাংস্টারের কিছু সঙ্গীও সেখানে যোগ দেয়। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তার। বিকাশ দুবের কাজকে সমর্থন করেন না তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তবে এনকাউন্টারেরও চূড়ান্ত বিরোধিতা করেন তৃণমূল সাংসদ। বিজেপি গদি সামলাতে গিয়ে বিকাশ দুবেকে এনকাউন্টারের নাটক করে খুন করেছে বলেই অভিযোগ তাঁর। সাংসদের আরও দাবি, “২০০২-২০০৩ সাল থেকে এনকাউন্টার করে করেই গুজরাটে বিজেপি সরকার বাঁচিয়ে রেখেছে।”

এদিকে,  শনিবার সকালে এনকাউন্টার নিয়ে তৃণমূলের খোঁচা প্রসঙ্গে মুখ খুলেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কটাক্ষের সুরে তিনি বলেন, “কোমরের জোর নেই, বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে কী বলবে?” 

[আরও পড়ুন: ১০০ দিনের কাজে শ্রমিকদের সঙ্গে মাটি বইছেন মন্ত্রী স্বপন দেবনাথ, কটাক্ষের বন্যা বিরোধীদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement