২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রার্থী স্বয়ং মুখ্যমন্ত্রী, ঘোষণার পরই ‘দিদি’র নামে দেওয়াল লিখন শুরু নন্দীগ্রামে

Published by: Tiyasha Sarkar |    Posted: January 19, 2021 3:19 pm|    Updated: March 17, 2021 5:34 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ঘোষণা করেছিলেন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে লড়বেন। ২৪ ঘণ্টা পেরনোর আগেই তৃণমূল সুপ্রিমোর নাম দেওয়াল লেখা শুরু হল কেন্দেমারি এলাকায়। নন্দীগ্রামের বিভিন্ন এলাকায় এখনও তৎপরতার সঙ্গে চলছে কাজ।

নন্দীগ্রামের সভা থেকে সোমবার মমতা স্পষ্টভাষায় বলেন, “আমি আমার দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে (Subrata Baksi) বলব নন্দীগ্রাম থেকে প্রার্থী হিসেবে যেন আমার নামটা রাখা হয়। আমি নন্দীগ্রামের মানুষের মধ্যে থেকে তাঁদের জন্য কাজ করতে চাই।” উপস্থিত জনতার উদ্দেশে একাত্মতার বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি ভালবাসার টানে আর নিজেকে দূরে সরিয়ে রাখতে পারলাম না।” তৃণমূল সুপ্রিমোর এই ঘোষণার পরই গুঞ্জন শুরু হয় তাঁর এই সিদ্ধান্ত নিয়ে। এই সিদ্ধান্ত সঠিক কি না, তা নিয়ে নানা মন্তব্য করেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। এই পরিস্থিতিতে সভা থেকে প্রার্থীর নাম ঘোষণা নিয়ে তৃণমূল সুপ্রিমোকে আক্রমণ করেন শুভেন্দু। বলেন, “তৃণমূল একটা কোম্পানি। ওঁরা কোনও সভা থেকে প্রার্থীর নাম ঘোষণা করতেই পারে। কিন্তু বিজেপি ওভাবে কিছু করবে না। তবে মাননীয়াকে নন্দীগ্রামে কম করে ৫০ হাজার ভোটে হারাব। নাহলে রাজনীতি ছেড়ে দেব।”

[আরও পড়ুন: এবার থেকে রঘুনাথ মুর্মুর জন্মদিনেও রাজ্যে ছুটি, ঘোষণা মুখ্যমন্ত্রীর]

এসবের মাঝেই মঙ্গলবার দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে নন্দীগ্রামের কেন্দেমারি এলাকায়। ইতিমধ্যেই বেশ কয়েকটি দেওয়াল লিখন শেষও হয়েছে। বেশ কয়েকটির কাজ চলছে। উল্লেখ্য, ভোটের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। ফলত প্রার্থীর নাম ঘোষণাও হয়নি। তার আগেই নন্দীগ্রাম থেকে ভোটে লড়বেন বলে জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

[আরও পড়ুন: ‘সুযোগ দিচ্ছেন, ভোট না দিলে বেইমানি হবে’, পুরুলিয়ার মঞ্চ থেকে আরজি শতাব্দীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement