BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সামসেরগঞ্জে তৃণমূল কর্মীর উপর আগ্নেয়াস্ত্র নিয়ে ‘হামলা’, কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে FIR

Published by: Sayani Sen |    Posted: September 30, 2021 9:33 am|    Updated: September 30, 2021 10:02 am

TMC worker allegedly attacked by congress candidate of Samserganj । Sangbad Pratidin

শাহজাদ হোসেন, ফরাক্কা: ভবানীপুরে উপনির্বাচনের (Bhabanipur By-Election) পাশাপাশি মুর্শিদাবাদের সামসেরগঞ্জ এবং জঙ্গিপুরে চলছে ভোটগ্রহণ। মোটের উপর বেশ শান্তিপূর্ণভাবে চলছে ভোটাভুটি। তবে ভোটের আগের রাত থেকে উত্তপ্ত সামসেরগঞ্জের ঘনশ্যামপুর। তৃণমূল কর্মীর বাড়িতে বোমা, পিস্তল হাতে হামলার অভিযোগ। কাঠগড়ায় কংগ্রেস। যদিও তৃণমূল কর্মীর অভিযোগ অস্বীকার করেছে হাত শিবির।

ঠিক কী ঘটেছিল? তৃণমূল কর্মীর দাবি ঘটনা বুধবার মধ্যরাতের। ওইদিন রাত আড়াইটে নাগাদ ঘনশ্যামপুরে এক তৃণমূল বাড়িতে বেশ কয়েকজন দুষ্কৃতী চড়াও হয়। অভিযোগ, বাড়ি ভাঙচুরও করে তারা। আগ্নেয়াস্ত্র হাতে হামলা চালায় ওই দুষ্কৃতীরা। তৃণমূল কর্মীর বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি করা হয় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: অবিকল যেন ক্যাটরিনা! জানেন ভাইরাল হওয়া এই কন্যা আসলে কে?]

তৃণমূল হামলার ঘটনায় সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী জইদুর রহমানকে কাঠগড়ায় তুলেছে। শাসক শিবিরের দাবি, জইদুর রহমানের মদতেই ওই তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। ইতিমধ্যেই কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে সামসেরগঞ্জ থানায় FIR করেছেন তৃণমূল কর্মী। এই ঘটনায় মুর্শিদাবাদ জেলা পরিষদের স্বাস্থ্য কর্মাধ্যক্ষকে আটক করল সামশেরগঞ্জ থানার পুলিশ। 

এদিকে, মাস্ক দিয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠল সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে। সামসেরগঞ্জে মহব্বতপুরে নকল ইভিএম দেখিয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির। উল্লেখ্য, সামসেরগঞ্জে বিধানসভা নির্বাচনের আগে মৃত্যু হয় কংগ্রেস প্রার্থীর। তাই বৃহস্পতিবার চলছে ভোটগ্রহণ। এই কেন্দ্রে চতুর্মুখী লড়াই। তৃণমূলের হয়ে লড়ছেন আমিরুল ইসলাম। বিজেপি প্রার্থী মিলন ঘোষ। কংগ্রেসের হয়ে ভোটে লড়ছেন জইদুর রহমান এবং সিপিএম প্রার্থী মোদাসসর রহমান। নির্বাচনের মাঝে অযথা অশান্তি রুখতে প্রতিটি ভোটগ্রহণ কেন্দ্রের নিরাপত্তা আঁটসাঁট করা হয়েছে। মোতায়েন ১৮ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। 

[আরও পড়ুন: ‘উপরওয়ালার সঙ্গে যৌন মিলনে স্বর্গীয় সুখ পেয়েছি’, আজব দাবি মহিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement