২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

দেবব্রত মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা:  ফের বিতর্কিত মন্তব্যের জেরে বিপাকে যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য। এবার ভাঙড়ে এক তৃণমূল কর্মীর বাড়িতে গিয়ে হুমকি দেওয়ার অভিযোগে তাঁর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন স্থানীয় এক তৃণমূল নেতা। জানা গিয়েছে, সোমবার গভীর রাতে বাম প্রার্থীর বিরুদ্ধে ভাঙড় থানায় অভিযোগ দায়ের করেছেন নজরুল ইসলাম।

[আরও পড়ুন:  নাট্যকার চন্দন সেনের আবাসনে হামলা, সিপিএম কর্মীকে মারধর]

ঘটনার সূত্রপাত ৫ মে। জানা গিয়েছে, এদিন বিকেলে দলীয় কর্মীদের নিয়ে ভাঙড়ে প্রচারে গিয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য। সেখানে যেতেই তাঁর নজরে পড়ে এলাকার বেশ কিছু সিপিএমের পতাকা ছেঁড়া অবস্থায় পড়ে রয়েছে। সকলের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন নজরুল ইসলাম নামে এলাকার এক যুবক ওই পতাকা ছেঁড়ার ঘটনার সঙ্গে জড়িত। জানা গিয়েছে, এরপরই ওই যুবকের বাড়িতে হাজির হন খোদ বাম প্রার্থী। সেখানে গিয়ে তিনি বলেন, “প্রত্যেক দলের প্রচার করার অধিকার রয়েছে। প্রত্যেকেই নিজেদের মতো করে প্রচার করতে পারেন। কেউ তাতে বাধা দিতে পারেন না। আপনারাও একাজ করবেন না।” অভিযোগ, এর পাশাপাশি হুমকির সুরে তিনি বলেন, ” আর যদি এই ঘটনা ঘটে, মারব না এমন দৌড় করাব মনে থাকবে।” বিকাশরঞ্জন ভট্টাচার্যের এই মন্তব্য ঘিরেই শুরু হয় বিতর্ক। 

[আরও পড়ুন: বিয়ের উপহার রক্তদান, অভিনব আয়োজনে সচেতনতার বার্তা নবদম্পতির]

সূত্রের খবর, এই ঘটনার পরিপ্রেক্ষিতেই এদিন ভাঙড় থানায় অভিযোগ দায়ের করেছেন তৃণমূল নেতা নজরুল ইসলাম। এই প্রথম নয়, এর আগেও একাধিকবার প্রচারে বেরিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে সংবাদ শিরোনামে এসেছেন বিকাশরঞ্জন ভট্টাচার্য। বিভিন্ন সময় বাম প্রার্থীর আচরণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। ফের একই ঘটনার পুনরাবৃত্তি। প্রসঙ্গত, আগামী ১৯ মে যাদবপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন। ফল প্রকাশ ২৩ মে। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং