BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ধর্ম নয়, ভোট হোক উন্নয়নের নিরিখে’, নির্বাচনী জনসভায় ফের সৌজন্য বার্তা দেবের

Published by: Bishakha Pal |    Posted: April 23, 2019 7:29 pm|    Updated: April 23, 2019 7:29 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: দেবের ভোট প্রচারের হাতিয়ার উন্নয়ন। তা সে তাঁর নিজের কেন্দ্রই হোক বা অন্য কোনও তৃণমূল কর্মীর কেন্দ্র।পূর্ব বর্ধমান লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রাথী সুনীল মণ্ডলের সমর্থনে মঙ্গলবার দাঁইহাট হাইস্কুল মাঠে জনসভায় যোগ দেন দেব। সেখানে অভিনেতা বলেন, “কেউ উন্নয়ন নিয়ে রাজনীতি করে। কেউ ধর্ম নিয়ে রাজনীতি করে। আমি চাই ২০১৯ নির্বাচন উন্নয়ন নিয়ে হোক। যদি এই নির্বাচন উন্নয়ন নিয়ে হয় তাহলে আমরা ৪২- এর মধ্যে ৪২টি আসনই পাব। এটা চোখ বন্ধ করে বলা যায়।”

নায়ককে দেখতে প্রচুর ভিড় দেখা যায় এদিনের জনসভায়। উপস্থিত ছিলেন প্রার্থী সুনীল মণ্ডল, তৃণমূলের জেলা সভাপতি স্বপন দেবনাথ, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। সকাল সাড়ে এগারোটা নাগাদ দেব সভায় যোগ দেন। মিনিট দশেক কাটিয়ে হেলিকপ্টারে নির্ধারিত জনসভার উদ্দেশ্যে রওনা দেন। দেব বলেন, “এখনকার মানুষকে সহজে বোকা বানানো যাবে না। মানুষ সচেতন। রাজনীতি বোঝেন। ভোটে দাঁড়াতে গেলে কাউকে চোর বলতে হবে, কাউকে ছোট করতে হবে, এই রাজনীতি আর চলবে বলে আমার মনে হয় না। মানুষের পাশে কোন দলটা ছিল, আছে থাকবে সেটা দেখেই ভোট হওয়া উচিত।” দেব বলেন, “আমাদের দিদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত ৭ বছরে যা কাজ করেছেন তা বিগত ৭০ বছরে কেউ করতে পারেনি।”

[ আরও পড়ুন: রেললাইনে আটকে গেল হুডখোলা জিপ, দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন মিমি ]

দাঁইহাটে নাম না করে দেব বিজেপিকে বেঁধেন। তিনি বলেন, “আমাদের দিদি, আমাদের সরকার দিনরাত মানুষকে নিয়ে ভাবে। কিন্তু আজকের রাজনীতি একদমই আলাদা। আজকের রাজনীতি প্রচার সর্বস্ব। সেদিকে আমরা পিছিয়ে রয়েছি। আমরা নিজেদের ঢাক নিজেরা পেটাতে পারিনি। কিন্তু আজকের রাজনীতি হয়ে গিয়েছে যে, ‘আপনারা যদি ভোট দেন তাহলে রাম মন্দির হবে।’ আজ ধর্ম নিয়ে রাজনীতি হচ্ছে। কিন্তু ধর্ম নিয়ে রাজনীতি হয় না। ধর্ম নিয়ে রাজনীতি করে ব্রিটিশরা আমাদের ওপর ২০০ বছর রাজত্ব করেছিল। ধর্ম নিয়ে রাজনীতি করে আবার আমরা পিছিয়ে যাব।” সভায় একথা বলেন তৃণমূল কংগ্রেসের ঘাটালের প্রার্থী দেব। এছাড়া রাজ্য সরকারের উন্নয়নমূলক প্রকল্পের কথাও তুলে ধরেন তিনি।

ছবি: জয়ন্ত দাস

[ আরও পড়ুন: বেলাইনে ভোট দিতে গিয়ে ভোটারদের রোষে সুপারস্টার অজিত, দেখুন ভিডিও ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement