BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বোমা-গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত খেজুরি, আহত ৩ বছরের শিশুকন্যা

Published by: Bishakha Pal |    Posted: July 23, 2019 12:41 pm|    Updated: July 23, 2019 12:41 pm

Trinamool Congress-BJP clashes at Khejuri, 3-year-old shot

রঞ্জন মহাপাত্র, কাঁথি: আবারও বোমা-গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি। লোকসভা নির্বাচনের পর থেকেই বিজেপি এলাকা দখলের চেষ্টা করে চলেছে। আর সেই অশান্তি থামার নাম নেই এখনও। সোমবার সন্ধে নাগাদ খেজুরির ২ ব্লকের হলুদবাড়ি ১ অঞ্চলের দেখালি ১৫৮নং বুথে দুষ্কৃতীরা গুলি চালায়। তাতে গুরুতর জখম হয়েছে ৩ বছরের এক শিশু।

[ আরও পড়ুন: একুশের সভায় যাওয়ার ‘শাস্তি’, তৃণমূল কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে ]

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার সন্ধে থেকেই ওই এলাকায় বোমা ও গুলির শব্দ শোনা যাচ্ছিল। অভিযোগ, ৭টা নাগাদ স্থানীয় বিজেপি কর্মী মন্টু দোলুইয়ের ৩ বছরের মেয়ে বাড়ির বাইরে খেলা করছিল। সেই সময় আচমকাই সে চিৎকার করে লুটিয়ে পড়ে। তার মা ছুটে এসে দেখেন, মেয়ের পিঠ থেকে গলগল করে রক্ত ঝরছে। আর মেয়েটি মাটিতে শুয়ে যন্ত্রণায় ছটফট করছে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মেয়েটির গুলি লেগেছে। তার ক্ষতস্থানের চিকিৎসা শুরু হয়েছে।

এদিকে ঘটনার পর দুই রাজনৈতিক দলের চাপানউতোরে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। তৃণমূলের অভিযোগ, বিজেপির নেতারা গুলি ছুঁড়ছিল। সেই গুলির খোল ছোট্ট শিশুর গায়ে লেগে যায়। ফলে রক্ত বেরোতে থাকে। কিন্তু খেজুরি-২-এর বিজেপি নেতৃত্বের পালটা অভিযোগ, সোমবার সন্ধে থেকেই এলাকায় দাপিয়ে বেড়াচ্ছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তারা এলাকায় ব্যাপক বোমাবাজি ও গুলি চালায়। সেই সময়ই মন্টু দোলুইয়ের মেয়ে ৩ বছরের মেয়ে ঋত্বিকা গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

এরপরেই পুলিশকে খবর দেওয়া হয়। খেজুরি থানার পুলিশ ঘটনাস্থলে আসে। তবে তারা চলে যাওয়ার পরেও সারারাত ধরে এলাকায় বোমা ও গুলি ছুঁড়েছে বিজেপির দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ। তবে পুলিশ এনিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেয়নি।

[ আরও পড়ুন: মধ্যপ্রদেশ থেকে দুর্গাপুরে এসে গা ঢাকা দিয়েও শেষরক্ষা হল না, গ্রেপ্তার সুপারি কিলার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে