BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপিতে ফের ‘বিদ্রোহ’, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বীরভূমের প্রথম সারির ২ নেতা

Published by: Sayani Sen |    Posted: January 13, 2022 8:59 am|    Updated: January 13, 2022 9:07 am

Two BJP leaders of Birbhum left whatsapp group । Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: বিজেপিতে হোয়াটসঅ্যাপ ‘বিদ্রোহে’র যেন হিড়িক লেগেছে। এবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বীরভূম জেলা বিজেপির প্রথম সারির দুই নেতা। বুধবার সন্ধেয় হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন বিজেপির বীরভূম জেলার সহ সভাপতি উত্তমকুমার রজক এবং জেলা সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায়। এর আগে মল্লারপুরের জেলা সম্পাদক এবং জেলা সংখ্যালঘু সেলের সভাপতিও হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছিলেন। একের পর এক নেতা হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে গেরুয়া শিবির।

ঠিক কী কারণে বীরভূম জেলা বিজেপি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করছেন একের পর এক দলীয় নেতা? গেরুয়া শিবিরের একাংশের মতে, বিধানসভা নির্বাচনের পরবর্তী সময় থেকে বীরভূম জেলার সহ সভাপতি, জেলা সম্পাদকের সঙ্গে জেলা সভাপতি ধ্রুব সাহার দ্বন্দ্বের সূত্রপাত। ক্রমশ সেই সংঘাত চরমে পৌঁছয়। আর সেই সংঘাতের জেরে তাঁরা হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছেন। এর আগে মল্লারপুরের জেলা সম্পাদক এবং জেলা সংখ্যালঘু সেলের সভাপতিও হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছিলেন। গেরুয়া শিবিরের একাংশ মনে করছে, তাঁরাও দলীয় বিবাদেই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন। 

[আরও পড়ুন: কলকাতায় ফের শুটআউট, দিনেদুপুরে আমহার্স্ট স্ট্রিটে চলল গুলি, জখম ১]

গত বছরের শেষের দিক থেকেই বঙ্গ বিজেপিতে হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ লেগেই রয়েছে। সাংগঠনিক জেলার নতুন সভাপতির নামের তালিকা প্রকাশ প্রকাশের পরই হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে নিজেদের সরিয়ে নেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার পাঁচ বিধায়ক। মতুয়া বিদ্রোহে শামিল হয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেন শান্তনু ঠাকুর। হিরণও বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন। বিজেপি যুব মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন শঙ্কুদেব পণ্ডাও। বিরোধীরা বলছে, দলীয় কোন্দল যে চরমে পৌঁছেছে, তা একের পর এক হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগেই স্পষ্ট।

তবে কী কারণে হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ সে বিষয়ে বীরভূম জেলার সহ সভাপতি উত্তমকুমার রজক এবং জেলা সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায় মুখে কুলুপ এঁটেছেন। একের পর এক বিজেপি নেতার সঙ্গে সংঘাতের অভিযোগ উঠলেও নিশ্চুপ জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহাও। তবে অস্বস্তি যে ক্রমশ বাড়ছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: ‘সবসময় সঙ্গম করতে চায়’, স্বামীর চাহিদায় দিশেহারা স্ত্রী গেলেন আদালতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে