BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পারিবারিক বিবাদ থেকে নৃশংস খুন! শ্বশুর, শ্যালিকাকে কুপিয়ে হত্যাকাণ্ডে ধৃত জামাই

Published by: Sucheta Sengupta |    Posted: August 17, 2021 2:51 pm|    Updated: August 17, 2021 2:58 pm

Two killed in Siliguri due to family dispute, son-in-law arrested | Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: সামান্য পারিবারিক বিবাদ। আর তার জেরেই একযোগে শ্বশুর ও শ্যালিকাকে খুনের (Murder) মতো গুরুতর অভিযোগে গ্রেপ্তার জামাই। তার আঘাতে আহত হয়েছেন আরেকজন। ঘটনা শিলিগুড়ি (Siliguri) মহকুমার খড়িবাড়ির শচীন্দ্রচন্দ্র চা বাগান এলাকার। ধৃতের নাম মারিয়ানুস ওরাওঁ। মঙ্গলবার তাকে শিলিগুড়ি আদালতে পেশ করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে বলে খবর।

সোমবার শচীন্দ্র চা বাগান এলাকার বাসিন্দা মাহারু ওরাওঁয়ের ও তাঁর মেয়ে পেনোর সঙ্গে সামান্য বাকবিতন্ডা হয়েছিল জামাই মারিয়ানুসের। কিন্তু তার প্রতিশোধ নিতে যে এমন ভয়াবহ ঘটনা সে ঘটিয়ে ফেলবে, দুঃস্বপ্নেও ভাবেননি কেউ। কিন্তু বাস্তবে ঘটল তেমনটাই। অভিযোগ, সোমবার সন্ধেবেলা মারিয়ানুস বাড়ি ফিরে শ্যালিকা পেনোর উপর আচমকা ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে। এলোপাথারি কোপাতে থাকে। মেয়ের চিৎকার শুনে ছুটে আসেন বাবা মাহারু। তিনি জামাইকে থামানোর চেষ্টা করেন। কিন্তু বছর সাতষট্টির মাহারুকেও কোপানো হয়। তাঁদের আবার বাঁচানোর জন্য প্রতিবেশী আলবার্ট মিনজ এলে তিনিও মারিয়ানুসের নৃশংসতার শিকার হন।

[আরও পড়ুন: ‘TMC’র পতাকা ধরলেই কাটা হবে হাত’, মাওবাদী পোস্টারে ছয়লাপ পুরুলিয়া, তীব্র আতঙ্কে স্থানীয়রা]

গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে তিনজনকেই নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে  (North Bengal Medical Hospital) নিয়ে যাওয়া হয়। মাহারু এবং পেনোকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আলবার্ট মিনজ গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন হাসপাতালে। খড়িবাড়ি বাগানের ম্যানেজার ভিপি সিং জানিয়েছেন, পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা। মাহারু ওরাঁও চা বাগানের স্থায়ী কর্মী ছিলেন বলে তিনি জানান‌। ঘটনায় খড়িবাড়ি পুলিশ মারিয়ানুস ওরাওঁকে গ্রেপ্তার করে এদিন শিলিগুড়ি আদালতে পাঠায়।

[আরও পড়ুন: ‘যুব সংকল্প যাত্রা’ ঘিরে ধুন্ধুমার শিলিগুড়িতে, জোর করে পুলিশের গাড়িতে উঠলেন BJP বিধায়ক শংকর ঘোষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে