BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

দুই নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ! একজন অপমানে আত্মঘাতী, চাঞ্চল্য জলপাইগুড়িতে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 8, 2020 2:00 pm|    Updated: September 8, 2020 2:04 pm

An Images

শান্তনু কর, জলপাইগুড়ি: ৭ যুবকের বিকৃত লালসার শিকার হতে হয়েছিল জলপাইগুড়ির (Jalpaiguri) দুই নাবালিকাকে। সেই ঘটনার জেরেই চরম সিদ্ধান্ত নেয় নির্যাতিতারা। অপমানে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে দু’জনই। বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে একজনের। অপরজন জলপাইগুড়ি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। বিষয়টি জানাজানি হতেই গণধর্ষণের ঘটনায় জড়িত পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব রাজগঞ্জের সন্ন্যাসীকাটা।

জলপাইগুড়ির সন্ন্যাসীকাটা এলাকার বাসিন্দা ওই দুই নাবালিকা। জানা গিয়েছে, জোরপূর্বক সাত যুবক তাঁদের তুলে নিয়ে যায়। ধর্ষণ করে। সেই ঘটনার পরই অপমানে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ২ নির্যাতিতা। তখনই জানাজানি হয় গোটা ঘটনা। এরপর তড়িঘড়ি নাবালিকাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় একজনের। অপর একজন চিকিৎসাধীন জলপাইগুড়ি হাসপাতালে। সূত্রের খবর, তার অবস্থা সংকটজনক।

[আরও পড়ুন: হাই কোর্টে বড় জয়, কেন্দ্রের গরিব কল্যাণ রোজগার অভিযানে পুরুলিয়ার নাম অন্তর্ভুক্তির নির্দেশ]

এই ঘটনা প্রকাশ্যে আসার পরই অভিযুক্তদের বিরুদ্ধে রাজগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমে ৫ যুবককে গ্রেপ্তারও করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবারই আদালতে তোলা হবে তাদের। তবে এখনও বেপাত্তা আরও ২ অভিযুক্ত। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বার পেটে লাথি, নষ্ট গর্ভস্থ ভ্রূণ, অমানবিক ঘটনায় নাম জড়াল তৃণমূল অঞ্চল সভাপতির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement