Advertisement
Advertisement
written complaint against bjp workers

‘দুয়ারে সরকার’ কর্মসূচি সেরে ফেরার পথে দুই তৃণমূল কর্মীকে ধর্ষণের হুমকি, অভিযুক্ত বিজেপি

বিষয়টি কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে হুগলি জেলার তারকেশ্বরে।

Bangla news: woman submit written complaint against bjp worker for offensive comments। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Soumya Mukherjee
  • Posted:December 17, 2020 10:55 pm
  • Updated:December 17, 2020 10:55 pm

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ‘দুয়ারে সরকার’ কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে দুই মহিলা তৃণমূল কর্মীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় দুই বিজেপি কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলারা। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হুগলি জেলার তারকেশ্বরে।

ওই দুই মহিলা তৃণমূল (TMC) কর্মীর অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁরা ‘দুয়ারে সরকার’ কর্মসূচির কাজ সেরে সন্ধ্যায় টোটো করে বাড়ি ফিরছিলেন। ট্রেন যাওয়ার জন্য তারকেশ্বর রেল গেট বন্ধ থাকায় তাঁদের টোটো দাঁড়িয়ে পড়ে। সেই সময় আরামবাগে বিজেপি (BJP)’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা থেকে বাইকে করে ফিরছিল তিন বিজেপি কর্মী। ওই বাইকে থাকা দুই যুবক তাঁদের উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তৃণমূলকে উদ্দেশ্য করে গালাগালি করতে থাকে। পাশাপাশি ওই দুই মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের হুমকি দেয়। এরপরই বৃহস্পতিবার রাতে ওই দুই মহিলা তৃণমূল কর্মী তারকেশ্বর থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ অভিযোগ দায়ের করেন।

Advertisement

[আরও পড়ুন: প্রয়োজনে রাজ্যের ১০০% বুথকেই স্পর্শকাতর ঘোষণা করা হোক, কড়া বার্তা ডেপুটি নির্বাচন কমিশনারের]

যদিও বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহ-সভাপতি গণেশ চক্রবর্তী এই অভিযোগ অস্বীকার করেছেন। উলটে তাঁর দাবি, যাঁদের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে তাঁরা আরামবাগে দিলীপ ঘোষের সভা থেকে বাড়ি ফিরছিলেন। বর্তমানে তৃণমূলের পাশ থেকে মানুষ সরে গিয়েছে বলে এখন তাঁদের কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। তাঁদের কর্মীরা মহিলাদের কোনও সম্মানহানি করতে পারেন। এই ধরনের সংস্কৃতি বিজেপির নয়।

Advertisement

এদিকে বিষয়টির কথা প্রকাশ্যের আসার পরেই উত্তেজনা ছড়িয়ে স্থানীয় তৃণমূল কংগ্রেস ও বিজেপি কর্মীদের মধ্যে। পুলিশ অভিযোগটি খতিয়ে দেখার পাশাপাশি গোটা পরিস্থিতির উপর নজর রাখছে।

[আরও পড়ুন: রাজ্যের কোভিড গ্রাফে সামান্য স্বস্তি, মোট করোনাজয়ী সংখ্যা পেরল ৫ লক্ষের গণ্ডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ