BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

নদীতে নেমে সেলফির নেশাই কাল, মহানন্দার স্রোতের টানে তলিয়ে মৃত্যু ২ যুবকের

Published by: Sucheta Sengupta |    Posted: July 2, 2021 8:41 pm|    Updated: July 2, 2021 9:12 pm

Two youth in Maldah died of drowning into Mahananda River while taking selfie | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: মহানন্দা নদীর খাঁড়িতে নেমে সেলফি তুলতে গিয়ে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল দুই যুবকের। মৃত্যুর আগেই এক যুবককে উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের (Maldah) পুখুরিয়া থানার মাগুরায়। নিহত যুবকদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আহতকে ভরতি করা হয়েছে মালদহের সামসি হাসপাতালে। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

বর্ষার মরশুমে টানা বৃষ্টিতে ফুলেফেঁপে উঠেছে মহানন্দা নদী। ফলে খুলে দেওয়া হয়েছে স্লুইস গেট। সেখানে জমা জলে নেমেই দিন কয়েক ধরে হইহুল্লোড়ে মেতেছেন মানুষজন। শুক্রবার দুপুরে তিন বন্ধু জলকেলির জন্য পুখুরিয়া থানার মাগুড়ায় মহানন্দার খাঁড়ির স্লুইস গেটে যায়। সেখানে তারা জলকেলি করার পাশাপাশি সেলফি (Selfie) তুলতে মগ্ন হয়ে পড়ে। সেই সময় হঠাৎই জলের তোড়ে তলিয়ে যায় তিনজন। স্থানীয় গ্রামবাসীরা ঘটনা দেখতে পেয়ে তাদের বাঁচানোর চেষ্টা করে। ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। স্থানীয়দের তৎপরতায় ঘন্টাখানেকের চেষ্টায় দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তৃতীয়জনের দেহে তখনও প্রাণ ছিল। তাকে তড়িঘড়ি হাসপাতালে ভরতি করা হয়।

[আরও পড়ুন: অপরিচিতকে বাবা সাজিয়ে ১০০ দিনের কাজের টাকা তছরূপ! ‘গুণধরে’র পর্দাফাঁস]

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত বিবেক রোশন ও আসিফ হোসেন। দু’জনেরই বয়স ২২ বছর। আহত আনোয়ার শেখের বয়স মাত্র ১৮। বিবেক ও আসিফ দু’জনেই স্থানীয় কুতুবগঞ্জের বাসিন্দা। আচমকা ছেলেদের হারিয়ে শোকস্তব্ধ পরিবার। গ্রামের বাসিন্দা ফারুক আহমেদ জানান, ইদানিং বহু মানুষ এখানে এসে জলকেলি করছেন। এদিন ওই তিন বন্ধু সেখানে গিয়ে জলে নেমে মোবাইলে ছবি তুলছিল। আচমকা স্রোতের টানে তলিয়ে যায়। তবে এই এলাকায় স্লুইস গেট খোলা রেখে কেন ভ্রমণার্থীদের যাতায়াতে সেভাবে নিষেধাজ্ঞা জারি হয়নি, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। এই দুর্ঘটনা থেকে শিক্ষা নিয়ে কি সতর্ক হবে সংশ্লিষ্ট দপ্তর? আশায় স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: কালিয়াচক হত্যাকাণ্ড: পুলিশের হাতে আসিফের গোপন মোবাইল, খতিয়ে দেখা হচ্ছে কললিস্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement