BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গভীর রাতে অচেনা নম্বর থেকে ভিডিও কল, রিসিভ করতে ছবি পৌঁছে যাচ্ছে পর্নসাইটে!

Published by: Tiyasha Sarkar |    Posted: December 31, 2020 12:03 pm|    Updated: December 31, 2020 12:03 pm

Video calls from unknown numbers in mid night, residents of Kochbihar in panic | Sangbad Pratidin

বিক্রম রায়, কোচবিহার: রাত বাড়তেই বেজে উঠছে ফোন। না পরিচিত কেউ নন, অচেনা নম্বর থেকে হোয়াটসঅ্যাপে আসছে ভিডিও কল। সেই ফোন রিসিভ করতেই ভয়ংকর ফাঁদে জড়িয়ে পড়ছেন কোচবিহারের (Cooch Behar) তরুণীরা।

বিষয়টা ঠিক কী? জানা গিয়েছে, বিগত কয়েকমাস ধরে কোচবিহারের একাধিক তরুণীকে গভীর রাতে হোয়াটস অ্যাপে (WhatsApp) অচেনা নম্বর থেকে ভিডিও কল করা হচ্ছে। ফোন রিসিভ করার কয়েক সেকেন্ডের মধ্যে ফোনের ওপার থেকে তুলে নেওয়া হচ্ছে স্ক্রিনশট। অভিযোগ, সেই ছবি ছড়িয়ে দেওয়া হচ্ছে পর্নসাইট। ছবিটি যার গোটা বিষয়টি তাঁকে জানিয়ে এরপর টাকার জন্য চাপ দিতে থাকে অভিযুক্তরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই কোচবিহার শহরের একাধিক তরুণী এই চক্রের ফাঁদে পড়েছে। অভিযোগও দায়ের করেছেন তাঁরা। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে ফোন নম্বরগুলি কোনওটা ভিনরাজ্যের কোনওটা আবার ভিনদেশের।

[আরও পড়ুন: গরু ও কয়লা পাচার কাণ্ডে রাজ্যে সিবিআই হানা, তল্লাশি ৩ ব্যবসায়ীর বাড়িতে]

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার বিষয়টি জানানোর পাশাপাশি ইতিমধ্যেই সকলকে সতর্ক করেছেন। অচেনা নম্বর থেকে আসা ভিডিও কল রিসিভের থেকে সচেতন থাকার পরামর্শ দিয়েছে। পাশাপাশি দ্রুত এই চক্রের পর্দাফাঁসের আশ্বাসও দিয়েছেন তিনি। অর্থ হাতাতেই এই কাজ বলে মনে করছেন তদন্তকারীরা। নিজেদের অজান্তে এহেন ফাঁদে পড়ে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন অনেকেই। এই অচেনা ফোনের আতঙ্কে এখন কাঁটা কোচবিহারবাসী।

[আরও পড়ুন: ভাইরাসের নয়া স্ট্রেনের আতঙ্কের মধ্যেই রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল সাড়ে ৫ লক্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে