BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেগঙ্গার মেলায় চটুল নাচের আসর, নর্তকীদের ‘অপসংস্কৃতি’তে ক্ষুব্ধ স্থানীয়রা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 21, 2021 7:42 pm|    Updated: November 21, 2021 8:58 pm

Vulgar dance show at Denganga, sparks controversy | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) গোপালনগর কাণ্ডের দু’দিন কাটতে না কাটতেই একই ঘটনার পুনরাবৃত্তি। ফের খোলা মঞ্চে চটুল নাচের আসর! এবার ঘটনাস্থল দেগঙ্গা থানার চাঁপাতলা। খবর পেয়েই এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের খড়ুয়া চাঁদপুর এলাকায় প্রায় একশো আঠাশ বছর ধরেই হয়ে আসছে আবদুলের মেলা। করোনা আবহে গত দু’বছর গ্রামীণ এই মেলা বন্ধ থাকলেও সংক্রমণ কিছুটা কমায় চলতি বছরে ফের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার থেকে এই মেলা শুরু হয়েছে। চলবে পনেরো দিন। অভিযোগ, শনিবার মেলার মাঠের একটি স্থানে মঞ্চ করে সেখানে অশ্লীল নাচের (Vulgar Dance) আয়োজন করা হয়েছিল।

[আরও পড়ুন: ৬ টি কুকুরছানাকে বস্তায় ভরে ফেলা হল ভাগাড়ে! লিলুয়ার ঘটনায় ক্ষোভে ফুঁসছেন পশুপ্রেমীরা]

ঘটনাটি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। খবর পেয়ে এদিন রাতেই সেখানে হানা দেয় দেগঙ্গা থানার পুলিশ। বন্ধ করে দেওয়া হয় ওই অশ্লীল নাচের আসর। গ্রেপ্তার করা হয় একজনকে। এই ঘটনায় শাসকদলের মদত রয়েছে বলে অভিযোগ করেছেন অনেকেই। যদিও এই প্রসঙ্গে চাঁপাতলা পঞ্চায়েতের তৃণমূল সভাপতি আবদুর রাজ্জাক বলেন, “মেলা শুরুর আগে কয়েকজন এইরকম একটি নাচের আয়োজনের ব্যবস্থা করেছিল। আমরা খবর পাওয়া মাত্রই সেই আয়োজন বন্ধ করার নির্দেশ দিই। পরে এই রকম ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।” পুলিশ এই ঘটনায় যাকে ধরেছিলেন তিনি একজন ইলেকট্রিক কর্মী বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, গত সপ্তাহে কার্যত এরকমই চটুল নাচের আয়োজন করা হয়েছিল গোপালনগরে। সেই অনুষ্ঠানকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছিল এলাকায়। খবর পেয়ে ২৫ জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

[আরও পড়ুন: ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? জল্পনা উসকে দিলেন সুজাতা মণ্ডল নিজেই ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে