BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

Corona Virus: ক্যানিং মহকুমা হাসপাতালে ভ্যাকসিনের লাইনে ধুন্ধুমার, শিকেয় দূরত্ববিধি

Published by: Tiyasha Sarkar |    Posted: June 23, 2021 2:37 pm|    Updated: June 23, 2021 2:37 pm

War of wards between hospital stuff and local people over vaccination in Canning | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: করোনার (Corona Virus) ভ্যাকসিন নেওয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হল ক্যানিং মহকুমা হাসপাতালে। শিকেয় উঠল দূরত্ববিধি। পরিস্থিতি আয়ত্তে আনতে ময়দানে নামে বিশাল পুলিশ বাহিনী। ঘটনার জেরে দীর্ঘক্ষণ বন্ধ ছিল টিকাকরণ।

সরকারি নির্দেশ অনুযায়ী রাজ্যের অন্যান্য হাসপাতালের মতোই টিকাকরণ শুরু হয়েছে ক্যানিং মহকুমা হাসপাতালে। বুধবার প্রায় ১০০০ মানুষ ভ্যাকসিন নিতে হাজির হয়েছিলেন হাসপাতালে। হাসপাতাল চত্বর ছাড়িয়ে রাস্তায় লাইনে দাঁড়িয়েছিলেন বহু মানুষ। যে পরিমাণ ভ্যাকসিন মজুত রয়েছে হাসপাতালে ততগুলি টোকেন দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। সেই অনুযায়ী ২০০ জনকে টোকেন দেওয়া হয়। এরপরই ক্ষোভে ফেটে পড়েন ভ্যাকসিনের লাইনে থাকা বাকিরা। অভিযোগ ওঠে যে পরিচিতদেরই টোকেন দেওয়া হয়েছে। হাসপাতালের কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। তুমুল উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে।

[আরও পড়ুন: আরও চারদিন বৃষ্টিতে ভিজবে কলকাতা-সহ বিভিন্ন জেলা, ভারী বর্ষণের পূর্বাভাস উত্তরবঙ্গেও]

পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় ক্যানিং থানার বিশাল পুলিশ বাহিনী। তাঁদের সামনেও চলে অশান্তি। হাসপাতাল চত্বরে বিক্ষোভ-অশান্তিতে শিকেয় ওঠে শারীরিক দূরত্ব। এর জেরে দীর্ঘক্ষণ বন্ধ থাকে ভ্যাকসিনেশন। দীর্ঘক্ষণ পর শান্ত হয় পরিস্থিতি। তারপর ফের টিকাকরণ শুরু হয়। এই ঘটনায় স্বাভাবিকভাবেই নতুন করে করোনা আতঙ্ক ছড়িয়েছে। উল্লেখ্য, করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়া নিয়ে ক্রমেই বাড়ছে আতঙ্ক। বিশেষজ্ঞরা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন আর কয়েক সপ্তাহ পরই নতুন করে ভয়ংকর রূপ ধারণ করতে পারে মারণ ভাইরাস। তারই মধ্যে করোনার ডেল্টা স্ট্রেন নিয়েও উদ্বিগ্ন দেশবাসী। 

[আরও পড়ুন: দুধ বিক্রেতা থেকে কীভাবে ৫০০ কোটি টাকার মালিক BJP নেতা? তদন্তে নেমে তাজ্জব পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement