BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কাজের মাঝেই মদ্যপান, কর্মস্থল ছেড়ে অন্যত্র গিয়ে বেহুঁশ হোমগার্ড

Published by: Tanumoy Ghosal |    Posted: July 3, 2019 8:41 pm|    Updated: May 20, 2020 10:14 am

Watch: Home Guard have found in an intoxicated state on duty

শান্তনু কর, জলপাইগুড়ি:  যেখানে তাঁর ডিউটি করার কথা, সেখানে তিনি নেই। জলপাইগুড়িতে খোদ ডিভিশনাল কমিশনারের অফিসের সামনে যখন খোঁজ মিলল কর্তব্যরত হোমগার্ডের, তখন তিনি মদের নেশায় বেসামাল। বসার ক্ষমতাও নেই। ঘটনার রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে জেলার পুলিশ ও প্রশাসনিকমহলে।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টা পর খোঁজ মিলল ব্রহ্মপুত্র মেল থেকে উধাও মহিলা যাত্রীর]

অভিযুক্ত হোমগার্ডের নাম তপন রায়। জলপাইগুড়ির জেলাশাসকের দপ্তরে ইভিএমের স্টোর রুমের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন তিনি। সহকর্মীরা জানিয়েছেন, বুধবার সকাল ও দুপুরে দুটি শিফটে ডিউটি ছিল ওই হোমগার্ডের। সকালে ডিউটি সেরে যথারীতি দুপুরেও ফের কাজে যোগ  দিয়েছিলেন তপনবাবু। কিন্তু দুপুরে কাজে যোগ দেওয়ার কিছুক্ষণ পরেই উধাও হয়ে যান তিনি। জেলাশাসকের দপ্তরের সামনে হোমগার্ডকে আর দেখা যায়নি। কোথায় গেলেন তপন রায়? খোঁজাখুঁজি শুরু করেন তাঁর সহকর্মীরা। জলপাইগুড়ির জেলাশাসকের দপ্তরের পাশেই ডিভিশনাল কমিশনারের দপ্তর। একে-তাঁকে জিজ্ঞাসা করে জানা যায়, ডিভিশনাল কমিশনারের দপ্তরের সামনে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন হোমগার্ড তপন রায়। খবর পেয়ে তড়িঘড়ি সেখান যান তাঁর সহকর্মীরা। রীতিমতো কাঁধে করে তপনবাবুকে ফের জেলাশাসকের দপ্তরে নিয়ে আসা হয়।

কিন্তু, কর্তব্যরত অবস্থায় কাজের জায়গা ছেড়ে ডিভিশনাল কমিশনারের দপ্তরের সামনে কেন পড়েছিলেন ওই হোমগার্ড?  জানা গিয়েছে, দুপুরে আকুণ্ঠ মদ্যপান করে কাজে যোগ দিয়েছিলেন তপনবাবু। নেশায় একসময়ে বেসামাল হয়ে যান তিনি। শেষপর্যন্ত জলপাইগুড়ির ডিভিশনাল কমিশনারের অফিসের সামনে রাস্তায় শুয়ে পড়েন তিনি। এদিকে এই  ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জেলাশাসকের দপ্তরের সামনে জড়ো হন বহু মানুষ। ঘটনাটি খতিয়ে দেথে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন জলপাইগুড়ির পুলিশ সুপার অভিষেক মোদি।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে