BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারের ঝাঁজ বাড়াচ্ছে গেরুয়া শিবির, লক্ষ্মীবার থেকে জেলায়-জেলায় ‘মহাগুরু’

Published by: Paramita Paul |    Posted: March 23, 2021 2:00 pm|    Updated: March 23, 2021 2:00 pm

WB Assembly Election 2021: Mithun Chakrabarty will start campaign for BJP from this week | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: একুশের ভোটে বাংলায় পদ্মফুল ফোটাতে মরিয়া বিজেপি (BJP)। আর তাই এ রাজ্যে লাগাতার প্রচারে আসছেন তাবড়-তাবড় কেন্দ্রীয় নেতারা। প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী-সহ একঝাঁক কেন্দ্রীয় মন্ত্রী ঝাঁপিয়ে পড়েছেন বাংলায়। এবার সেই প্রচারের ঝাঁজ আরও বাড়াতে মাঠে নামছেন বাঙালির একসময়ের ‘হার্টথ্রব’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ‘মহাগুরু’ ২৫ মার্চ থেকে জেলায়-জেলায় প্রচারে যাবেন বলে খবর। এমনকী, বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর প্রচারে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামেও প্রচারে যাবেন বলে খবর।

প্রধানমন্ত্রী তথা বিজেপির তারকা প্রচারক নরেন্দ্র মোদির ব্রিগেডের জনসভা থেকে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তার পর থেকেই তাঁর ভোটে দাঁড়ানোর সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে তাঁকে সরাসরি নির্বাচনী লড়াইয়ে নামাতে চাইছে না গেরুয়া শিবির। বদলে রাজ্যের বিভিন্ন কেন্দ্রে মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে বিজেপি। তাই ২৫ মার্চ অর্থাৎ চলতি সপ্তাহের বৃহস্পতিবার থেকে জোরকদমে প্রচার নামতে পারেন বিজেপির এই তারকা প্রচারক।

[আরও পড়ুন : ‘কারও মাধ্যমে নয়, দুয়ারে সরকারে গেলেই মিলবে পরিষেবা’, দুর্নীতি রুখতে কড়া পদক্ষেপ মমতার]

দলীয় সূত্রে খবর, ২৫ মার্চ বাঁকুড়ার শালতোড়া থেকে প্রচার শুরু করতে পারেন মহাগুরু। এর পর কেশিয়াড়ি, মানবাজারেও সবা করবেন তিনি। ৩০ মার্চ নন্দীগ্রামের জনসভাও হাজির থাকতে পারেন মহাগুরু। একুশের নির্বাচনের হাইভোল্টেজ কেন্দ্র এই নন্দীগ্রাম। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রাক্তন অনুগত সৈনিক শুভেন্দু অধিকারীর মুখোমুখি লড়াই।

একুশের ভোটে মেদিনীপুরে (Medinipur) তৃণমূলের প্রেস্টিজ ফাইট। আর তৃণমূলের গড়ে রাজ্যের শাসকদলকে ধরাশায়ী করতে মরিয়া গেরুয়া শিবিরও। দুই মেদিনীপুরে শেষ বেলায় প্রচারে মোদি-শাহ ঝড়ের ইঙ্গিত মিলেছিল আগেই। আজ মেদিনীপুরে প্রচারে ঝড় তুলবেন অমিত শাহ। মেদিনীপুরে কেরানীটোলা, বড়তলা ও গোলকুয়া চকে শাহর রোড-শো রয়েছে। আবার একইদিনে ঘাটালে সভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিধানসভা আসনগুলিতে লোকসভার সাফল্য ধরে রাখাই লক্ষ্য। সেই লক্ষ্যে এবার মহাতারকা মিঠুন চক্রবর্তীকে প্রচারে নামাচ্ছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন : ‘পরেরবার ভোট চাইতে এলে হিসাব বুঝে নেবেন’, ইস্তাহার নিয়ে সমালোচকদের জবাব শাহ’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement