৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপির মিছিলে ফের ‘গোলি মারো’ স্লোগান! বালুরঘাটে শোরগোল

Published by: Paramita Paul |    Posted: April 3, 2021 9:16 pm|    Updated: April 3, 2021 9:16 pm

An Images

ছবি: প্রতীকী

রাজা দাস, বালুরঘাট: বিজেপির মিছিলে ফের ‘গোলি মারো’ স্লোগান। এবার ঘটনাস্থল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট। অভিযোগ, বিজেপির মিছিল থেকে সংবাদমাধ্যমের উদ্দেশে ‘গোলি মারো’ স্লোগান দেওয়া হয়। যদিও এ প্রসঙ্গে কিছুই জানে না দাবি করেছে গেরুয়া শিবিরের সংশ্লিষ্ট জেলা নেতৃত্ব।

দিল্লি হিংসার সময় থেকেই বিজেপির বিভিন্ন মিছিল-সভা থেকে এই স্লোগান শোনা যাচ্ছে। এমনকী, কেন্দ্রীয় নেতা-মন্ত্রীদের মুখেও এই স্লোগান শোনা গিয়েছিল। তা নিয়ে কম বিতর্ক হয়নি। এবার বিধানসভা নির্বাচনের আগেও গেরুয়া শিবিরের মিছিল থেকে সেই একই স্লোগান উঠল। এবার সংবাদ মাধ্যমের বিরুদ্ধে ‘গোলি মারো’ স্লোগান উঠল বিজেপির মিছিল থেকে।

[আরও পড়ুন : ফের উদ্বেগ বাড়াচ্ছে রাজ্যের করোনা সংক্রমণ, একদিনে আক্রান্ত ১ হাজার ৭৩৬ জন]

শনিবার বিজেপির মনোনয়ন দাখিলের মিছিল থেকে ‘গোলি মারো মিডিয়াকে’ বলে স্লোগান উঠল। ঘটনায় বালুরঘাটের প্রশাসনিক ভবন চত্বরে শোরগোল ছড়ায়। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট প্রশাসনিক ভবনের সংশ্লিষ্ট দপ্তরে মনোনয়ন দাখিল করতে আসেন চার আসনের বিজেপি প্রার্থী। যাঁদের মধ্যে ছিলেন বালুরঘাট আসনের অশোক লাহিড়ী, কুমারগঞ্জের মানস সরকার, তপন বিধানসভার বুধরাই টুডু এবং গঙ্গারামপুরের সত্যেন রায়। মনোনয়ন জমার উদ্দেশে একটি বিশাল মিছিল করা হয় বালুরঘাটের জেলা প্রশাসনিক ভবন এলাকায়। মিছিলে চার প্রার্থী ছাড়াও উপস্থিত ছিলেন জেলা সভাপতি বিনয় বর্মণ, দলীয় সাংসদ সুকান্ত মজুমদার, জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার প্রমুখ। 

মিছিলটি জেলা প্রশাসনিক ভবনের নির্দিষ্ট এলাকায় আটকে দেয় পুলিশ। প্রার্থীরা সেখান থেকে জেলা প্রশাসনিক ভবণের সংশ্লিষ্ট দপ্তরে মনোনয়ন দাখিল করতে যান। এরপরই ওই মিছিল থেকে সংবাদ মাধ্যমকে উদ্দেশ্য করে ‘গোলি মারো মিডিয়া’কে বলে স্লোগান শুরু হয়। প্রতিবাদ করেন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা। তড়িঘড়ি উপস্থিত বিজেপি নেতৃত্ব পরিস্থিতি সামাল দেন। পরে এই কর্মসূচিতে যোগ দেন কেন্দ্রীয় নেত্রী তথা মন্ত্রী দেবশ্রী চৌধুরীও। স্লোগান প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি বিনয় বর্মণ বলেন, “এই ধরনের স্লোগান দেওয়ার বিষয়টি জানা নেই। তবে দলীয়ভাবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে৷”

[আরও পড়ুন : হাওড়ার রোড শো’তে জনজোয়ারে ভাসলেন মমতা, চাঙ্গা তৃণমূলকর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement