BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘গিয়াসউদ্দিন মোল্লাকে হটাও, দল বাঁচাও’, নিজের কেন্দ্রেই চাপে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: March 4, 2021 6:27 pm|    Updated: March 4, 2021 7:56 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মগরাহাট (পশ্চিম) বিধানসভা কেন্দ্রের বিধায়ক, মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লাকে (Giasuddin Molla) এবার ভোটে প্রার্থী না করার দাবি জানিয়ে পোস্টার পড়ল উস্তি থানার হটুগঞ্জে। তৃণমূল কর্মী-সমর্থকদের নামেই এই পোস্টার দেওয়া হয়েছে। যদিও মন্ত্রী জানিয়েছেন, তাঁর দলের কেউ এই ঘটনার সঙ্গে জড়িত নন। তাঁর দাবি, এর পিছনে রয়েছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (ISF) সর্মথকরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

বৃহস্পতিবার দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি ও জোড়া ফুল প্রতীক দেওয়া পোস্টারে ভরে গিয়েছে হটুগঞ্জ এলাকা। গতবারের জয়ী প্রার্থী মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লার বদল চেয়ে পোস্টারে লেখা রয়েছে, “গিয়াস মোল্লা হটাও, তৃণমূল কংগ্রেস বাঁচাও। মগরাহাট পশ্চিমের উন্নয়নের স্বার্থে আমরা নতুন প্রার্থী চাই। দিদির উন্নয়ন থেকে মগরাহাট (পশ্চিম) বঞ্চিত, তাই আমরা নতুন প্রার্থী চাই। দলের নামে দুর্নীতি ও উন্নয়নের নামে শোষণের কারিগর গিয়াস মোল্লার বদল চাই।” প্রচারক হিসেবে পোস্টারে নাম রয়েছে মগরাহাট (পশ্চিম) কেন্দ্রের তৃণমূল কর্মী ও সমর্থকদের। এই ঘটনায় বিরোধীরা তৃণমূল কংগ্রেসের অন্তর্দ্বন্দ্বকেই দায়ী করেছে।

[আরও পড়ুন: জিতেন্দ্রকে সমর্থন নয়, নির্দল প্রার্থী দাঁড় করানোর হুমকি দিয়ে দেওয়াল লিখন বিজেপির একাংশের]

তবে এবিষয়ে গিয়াসউদ্দিন মোল্লার দাবি, তৃণমূল কংগ্রেসের কেউ এর সঙ্গে জড়িত নয়। মগরাহাট (পশ্চিম) কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের কোনও অন্তর্দ্বন্দ্ব নেই। সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন। তিনি অভিযোগ করেন, রাজনৈতিক স্বার্থে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের কর্মীরাই উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই পোস্টার লাগিয়েছে। তাঁর কথায়, “আইএসএফ-এর সমর্থকদের সঙ্গে নিয়ে তৃণমূলের নামে কে এই পোস্টার ছড়িয়েছে তা ইতিমধ্যেই জানতে পেরেছি। যে ব্যক্তি এই ধরনের পোস্টারের নেতৃত্ব দিয়েছেন সেই ব্যক্তিকে দুর্নীতির দায়ে দু’বছর আগে তৃণমূল থেকে বিতাড়িত করা হয়। এখন ওই ব্যক্তি আব্বাস সিদ্দিকির দলের সঙ্গে যুক্ত। এই ধরনের পোস্টার তৃণমূলের ওপর কোনও প্রভাব ফেলতে পারবে না।” দলীয় প্রার্থীর নাম ঘোষণার আগেই এধরনের পোস্টার ঘিরে এলাকা রীতিমতো সরগরম।

[আরও পড়ুন: ভোটপ্রচারে পুরুলিয়ায় এসে ডবল ইঞ্জিন সরকারের পক্ষে সওয়াল নীতীন গড়করির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement