BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘দিদি ভোটে হারছে বুঝেই রাজ্যপালের পা ধরছেন’, মমতাকে কটাক্ষ অধীর চৌধুরীর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 2, 2021 6:56 pm|    Updated: April 2, 2021 6:57 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বৃহস্পতিবার নন্দীগ্রামের বয়ালের বুথের বাইরে অশান্তি চলাকালীন রাজ্যপাল জগদীপ ধনকড়কে ফোন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জানিয়েছিলেন নন্দীগ্রামের পরিস্থিতি। সেই নিয়েই এবার নাম না করে মমতাকে কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। বললেন, “হার নিশ্চিত বুঝে রাজ্যপালের পা ধরছেন।”

শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং বাসস্ট্যান্ডে সংযুক্ত মোর্চা প্রার্থী প্রতাপচন্দ্র মণ্ডলের সমর্থনে প্রচার করেন অধীররঞ্জন চৌধুরী। সেখান থেকেই তৃণমূলের তীব্র সমালোচনা করেন তিনি। বলেন , “বাংলার মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে গিয়ে গণতন্ত্র হত্যার কথা বলছেন। আর সারা রাজ্যজুড়ে তাঁর দলের লোকেরাই গণতন্ত্র হত্যা করে বেড়াচ্ছে। যা পঞ্চায়েত ভোটেও মানুষ দেখেছে। গণতন্ত্র বাঁচানোর জন্য দিদি রাজ্যপালের কাছে কাঁদছেন। বাংলার অগ্নিকন্যা রাজ্যপালের পা ধরছেন। নির্বাচন কমিশনের কাছে অভিযোগ না করে তিনি রাজ্যপালের কাছে ভিক্ষা চাইছেন। এর থেকেই বুঝতে হবে দিদির কী হাল হয়েছে।” বিজেপিকেও আক্রমণ করেন কংগ্রেস নেতা।

[আরও পড়ুন: নজরে কলকাতার ভোট, সপ্তম দফার নির্বাচনের আগে শহরে মোদি]

কয়েকদিন আগে বিজেপি বিরোধী বিভিন্ন রাজনৈতিক দলকে একজোট হওয়ার আহ্বান জানিয়ে তিন পাতার একটি চিঠি দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গ উল্লেখ করে এদিন অধীর বলেন, “কংগ্রেস বাঁচাতে পারবে তাই সোনিয়াকে চিঠি দিচ্ছেন। কারণ, উনি জানেন কংগ্রেস একমাত্র তাঁকে বাঁচাতে পারে। এই ঘটনা থেকে বুঝতে হবে আপনার নৈতিকতার পরাজয় হয়েছে। দানব বিজেপির চেহারা দেখে ভয় পেয়েছেন।” বিজেপি ও তৃণমূলকে উদ্দেশ করে তিনি আরও বলেন, “এরাজ্যের দুটি দলের মধ্যে শুধু অকথ্য ভাষার আদানপ্রদান চলছে। বিজেপিকে বাংলায় নিয়ে এসেছে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণমূল বা বিজেপি কেউই বাংলার মানুষকে বাঁচাতে পারবে না। বাঁচাতে পারবে সংযুক্ত মোর্চার প্রার্থীরাই।

[আরও পড়ুন: চুলের মুঠি ধরে মারধর মহিলা নেত্রীকে, কালিকাপুরের ঘটনায় কাঠগড়ায় বিজেপি মণ্ডল সভাপতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement