২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খড়দহে ‘আক্রান্ত’ বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত, গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল বোমা

Published by: Abhisek Rakshit |    Posted: April 21, 2021 9:33 pm|    Updated: April 22, 2021 12:26 am

WB Election 2021: BJP Candidate Silbhadra Datta attacked in Khardah | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন (WB Election 2021)। বৃহস্পতিবার ষষ্ঠ দফার ভোট। এই দফাতেই নির্বাচন খড়দহ বিধানসভা কেন্দ্রে। কিন্তু ভোটের ২৪ ঘণ্টা আগেই এই কেন্দ্রের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল বোমা। অল্পের জন্য প্রাণে বাঁচলেন শীলভদ্র। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করা হয়েছে শাসক দলের পক্ষ থেকে।

জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় খড়দহ বিধানসভার বন্দিপুরের বড়বাগান এলাকায় কল্যাণী এক্সপ্রেসওয়ের উপরে হামলার ঘটনাটি ঘটে। এই সময় রাস্তার পাশে একটি দোকানের সামনে গাড়ি থামিয়ে চা খাচ্ছিলেন শীলভদ্র। সেই সময় তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ে একদল দুষ্কৃতী। কোনওরকম রক্ষা পান শীলভদ্র। তবে তাঁর গাড়ির ক্ষতি হয়েছে। এরপরই তাঁর দেহরক্ষীরা তাঁকে ওই এলাকা থেকে সরিয়ে নিয়ে যান। যদিও এই ঘটনার পরই ওই এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। ইতিমধ্যে রহড়া থানায় ঘটনার প্রেক্ষিতে অভিযোগও দায়ের হয়েছে। পাশাপাশি কল্যাণী এক্সপ্রেসওয়েতে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করেছেন বিজেপি নেতা-কর্মীরা।

[আরও পড়ুন: বনগাঁ দক্ষিণের তৃণমূল প্রার্থী আলোরানি বাংলাদেশি নাগরিক, অভিযোগ বিজেপির]

এই প্রসঙ্গে শীলভদ্র দত্ত পরবর্তীতে সাংবাদিকদের বলেন, “একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলাম। সেসময় আমার গাড়ির পিছনের দিকে বোমা ছোঁড়া হয়। স্পিন্টার চায়ের দোকান পর্যন্ত উড়ে আসে। এরপরই আমার দেহরক্ষীরা আমাকে ওখান থেকে বের করে নিয়ে যান। ভোটের আগের দিন ভয়ের পরিবেশ তৈরি করতেই এই কাজ। এর জন্য দায়ী তৃণমূল কংগ্রেসই। তবে এখান থেকে আমি জিতবই।” যদিও শাসকদলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। স্পষ্ট জানানো হয়েছে, এই ঘটনার পিছনে তাঁদের হাত নেই।

[আরও পড়ুন: বর্ধমানে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল ভোটকর্মীদের বাস, রিপোর্ট তলব কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে