BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election: 'আমার সব প্রশ্নের উত্তর দিন, কংগ্রেসের হয়ে ভোট চাইব না', মমতাকে চ্যালেঞ্জ অধীরের

Published by: Subhajit Mandal |    Posted: April 21, 2021 4:10 pm|    Updated: April 21, 2021 6:22 pm

WB Election: Adhir Ranjan Chowdhury invites Mamata Banerjee in an open debate

বুদ্ধদেব সেনগুপ্ত: মুর্শিদাবাদের নির্বাচন শুরুর আগেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। বিজেপির সঙ্গে তৃণমূলের আঁতাতের অভিযোগ তুলে ‘দিদি’ এবং ‘ভাইপো’কে আয়নার সামনে দাঁড়ানোর পরামর্শ দিলেন বহরমপুরের সাংসদ। সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ জানিয়ে বললেন, “আমার সঙ্গে ভারচুয়াল বিতর্কে বসুন। যদি আমার সব প্রশ্নের উত্তর দিতে পারেন, তাহলে কংগ্রেস প্রার্থীদের হয়ে ভোট চাইব না।”

সোশ্যাল মিডিয়ায় প্রদেশ কংগ্রেস সভাপতির প্রশ্ন, “দিদি’ আর ‘ভাইপো’, দু’জনকে পরামর্শ, আয়নার সামনে দাঁড়ান আর জিজ্ঞাসা করুন, নরেন্দ্র মোদির কাছে একা একা ‘দিদি’ গিয়ে ক’দিন আগে কী আলোচনা করে এলেন? ‘ভাইপো’ আর পরিবারের একজনকে ইডি জিজ্ঞাসাবাদ করার পরেই সব চুপচাপ হয়ে গেল কেন?” মোদি-দিদি আঁতাতের অভিযোগ তুলে অধীরের তোপ, “গোধরা কাণ্ডের পর নরেন্দ্র মোদি (Narendra Modi) যখন গুজরাটের মুখ্যমন্ত্রী হলেন, তখন ‘দিদি’ লাল গোলাপের গুলদস্তা পাঠিয়েছিলেন কেন? বিজেপির সাথে সরকার চালানোর যে সুখ ‘দিদি’ পেয়েছেন তাতে দ্বিতীয়বার সরকার গড়তে বিজেপিকে সাহায্য করবেন না তো?”

[আরও পড়ুন: এবার করোনার কবলে ধোনির বাবা-মা, ভরতি হাসপাতালে]

মমতার উদ্দেশে বহরমপুরের সাংসদের সরাসরি চ্যালেঞ্জ, “হিম্মত থাকলে গর্জে বলুন, আগে বিজেপিকে সাহায্য করে আপনি ভুল করেছেন, এই ভুল আর হবে না। সংসদে CAA বিরোধিতায় ভোট দেয়নি ‘ভাইপো’রা, হ্যাঁ কি না বলুন? কাকে NRC আর কাকে CAA বলে তা আপনারা জানেন না, একটা চ্যালেঞ্জ ‘দিদিভাই’ একবার আমার সঙ্গে ভারচুয়াল প্ল্যাটফর্মে বিতর্ক হোক আপনার। যদি আমার সব প্রশ্নের উত্তর দিতে পারেন, আমাদের আর কোনও প্রার্থীর হয়ে ভোট চাইব না।চ্যালেঞ্জ নেওয়ার ক্ষমতা আছে অগ্নিকন্যা? আপনি ভীরু? হিম্মত নেই? আসুন, আমি তৈরি।”

[আরও পড়ুন: চাপ সামলে বাজিমাত, রোহিতদের হারিয়ে ধোনির চেন্নাইকে টপকে গেল দিল্লি]

আসলে, শেষ দু’দফায় কংগ্রেসের (Congress) গড় মালদহ এবং মুর্শিদাবাদে নির্বাচন। ভোটে কংগ্রেসের ফলাফল কেমন হবে, তা অনেকটা নির্ধারিত হবে এই দুই জেলায়। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ইতিমধ্যেই দুই জেলাতেই একাধিক সভা করে ফেলেছেন। এদিকে, শরীরে করোনার উপসর্গ থাকায় অধীর নিজে প্রচারে যেতে পারেননি। আবার দলের দিল্লির নেতারাও প্রচারে বাংলামুখো হননি। স্বাভাবিকভাবেই প্রচারে পিছিয়ে পড়ছে হাত শিবির। তাই সোশ্যাল মিডিয়াতেই বাক্যবাণ শুরু করলেন অধীর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement