BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভোটের আগের রাতে গোঘাটের মহিলা বিজেপি কর্মীকে পিটিয়ে খুন! পুলিশের জালে ৪ অভিযুক্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: April 6, 2021 8:53 am|    Updated: April 6, 2021 11:27 am

WB Polls 2021 : BJP leader beaten to death in Goghat | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় দফার ভোট (West Bengal Assembly Elections) শুরুর কয়েকঘণ্টা আগে রাজনৈতিক হিংসার বলি বিজেপির মহিলা কর্মী। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পিটিয়ে খুন করেছে ওই প্রৌঢ়াকে। ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালেও উত্তপ্ত হুগলির (Hooghly) গোঘাট। ইতিমধ্যেই ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক ৩।

জানা গিয়েছে, হুগলির বদনগঞ্জের বাসিন্দা ওই মহিলার নাম মাধবী আদক। দীর্ঘদিন ধরে সক্রিয় বিজেপি কর্মী হিসেবেই এলাকায় পরিচিত তিনি। তাঁর ছেলে-সহ পরিবারের সকলেই বিজেপি কর্মী। অভিযোগ, গোঘাটের তৃণমূল প্রার্থী মানস মজুমদারের মদতে সোমবার গভীর রাতে মাধবীদেবীর বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। ব্যাপক মারধর করা হয় ওই প্রৌঢ়ার ছেলেকে। সেই সময় ছেলেকে বাঁচাতে গেলে লাঠি, বাঁশ ও বন্দুকের বাট দিয়ে ব্যাপক মারধর করা হয় মাধবীদেবীকে। রাতেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার অর্থাৎ ভোটের সকালেও উত্তেজনা রয়েছে গোঘাটে। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হন স্থানীয়রা।

[আরও পড়ুন: উলুবেড়িয়ায় তৃণমূল কর্মীর বাড়ির সামনে উদ্ধার ইভিএম! বিক্ষোভ বিজেপির]

জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক করা হয়েছে ৩ জনকে। যদিও এর সঙ্গে দলের কোনও যোগ নেই বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতাদের। ঘটনার পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা। উল্লেখ্য, দ্বিতীয় দফার নির্বাচনেও প্রাণ গিয়েছিল এক বিজেপি কর্মীর। খুনের অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। যদিও ওই মৃত্যু স্বাভাবিক, এমনটাই জানিয়েছিল পুলিশ। প্রসঙ্গত, মঙ্গলবার তৃতীয় দফায় রাজ্যের মোট ৩১টি আসনে ভোট হচ্ছে। তার মধ্যে রয়েছে হুগলির ৮টি আসন। ভোট শুরুর পর থেকেই বিভিন্ন বুথ থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। একাধিক জায়গায় ইভিএমে সমস্যা থাকায় খানিকটা দেরিতে শুরু হয়েছে ভোট গ্রহণ। 

[আরও পড়ুন: কয়েক ঘণ্টার ব্যবধানে দ্বিতীয়বার মৃদু ভুমিকম্প রাজ্যে, কেঁপে উঠল একাধিক জেলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে