BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রাজারহাটে আক্রান্ত সংখ্যলঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, লাঠির আঘাতে ফাটল মাথা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 7, 2021 9:23 pm|    Updated: April 7, 2021 9:23 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: কলকাতা (Kolkata) থেকে বাড়ি ফেরার পথে উস্তির রাজারহাটে আক্রান্ত হলেন মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সংখ্যলঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা। আক্রমণকারীদের লাঠির আঘাতে মাথা ফাটে তাঁর। আহত হয়েছেন তাঁর এক নিরাপত্তারক্ষীও। দু’জনকেই স্থানীয় বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

বুধবার সকালে উস্তির রাজারহাটে (Rajarhat) বোমাবাজি হয়। তৃণমূলের অভিযোগ করে বিজেপির মদতপুষ্ঠ দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে জড়িত। এদিন সন্ধেয় কলকাতা থেকে গাড়িতে বাড়ি ফেরার সময় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন গিয়াসউদ্দিন মোল্লা। সকালে কারা বোমা ছুঁড়েছে সে বিষয়ে খোঁজখবর নেন। মগরাহাট পশ্চিম যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ইমরান হাসানের অভিযোগ, সেইসময়ই স্থানীয় পার্টিঅফিস থেকে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা লাঠি হাতে বেরিয়ে আসে। গিয়াসউদ্দিন মোল্লার মাথায় আঘাত করে। পাথরও ছুঁড়তে থাকে। গিয়াসউদ্দিন মোল্লার গাড়ি ভাঙচুর হয়। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আনে পরিস্থিতি। আহত তৃণমূল প্রার্থী ও তাঁর নিরাপত্তারক্ষীকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। এই ঘটনার জেরে ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মীরা। কয়েকটি গাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়া হয়। ১১৭ নম্বর জাতীয় সড়ক দীর্ঘক্ষণ অবরোধ করে রাখা হয়।

[আরও পড়ুন: কোচবিহারে আক্রান্ত দিলীপ ঘোষ! গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ, ছোঁড়া হল ইট]

বিজেপির ডায়মন্ডহারবার সাংগঠনিক জেলার সহ-সভাপতি সুফল ঘাঁটুর অভিযোগ, এই ঘটনার জন্য দায়ী তৃণমূল প্রার্থী নিজেই। এদিন সন্ধেয় পুলিশকে সঙ্গে নিয়ে প্রার্থী নিজেই বিজেপির পার্টি অফিসে গিয়ে হামলা চালান বলে তাঁর অভিযোগ। সুফলবাবুর অভিযোগ, তখনই বিজেপি কর্মীরা সেই আক্রমণ প্রতিরোধ করতে এগিয়ে যায়। জানা গিয়েছে, প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে দেউলা স্টেশন অবরোধ করে তৃণমূল কর্মীরা। ফলে আধঘন্টা ডায়মন্ড হারবার শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ব়্যাফ ও কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

[আরও পড়ুন: ফের ভয়াবহতার দিকে রাজ্যের করোনা পরিস্থিতি, মোট সংক্রমিতের সংখ্যা পেরোল ৬ লক্ষের গণ্ডি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement