Advertisement
Advertisement
Dev

অভিনয় থেকে রাজনীতির মঞ্চ, সবেতেই ‘হিরোগিরি’, তবু কেন রুক্মিণীকে বিয়ের ‘চ্যালেঞ্জ’ নিচ্ছেন না দেব?

বিয়ে নিয়ে কী ভাবছেন দেব-রুক্মিণী?

Will Dev and Rukmini tie knot
Published by: Akash Misra
  • Posted:April 24, 2024 8:07 pm
  • Updated:April 24, 2024 8:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড গুঞ্জন বলছে, রুক্মিণীর জন্য নাকি দেবের ‘পরাণ জ্বলিয়া যায়’। কিন্তু দেব-রুক্মিণীকে দেখুন, সম্পর্কটাকে ‘কিশমিশে’র মতো টক-মিষ্টি করে রেখেছেন। কিছুতেই খোলসা করেন না তাঁদের প্রেমের ‘পাসওয়ার্ড’। বরং যখই জিজ্ঞাসা করা হয়, তখনই দুজনের মুখে একটাই উত্তর, দুজনেই দুজনের ‘কাছের মানুষ’, ওই ফিল্মি দুনিয়ার পুরনো সংলাপ ‘উই আর জাস্ট ফ্রেন্ড!’ তবে দেব ও রুক্মিণী যতই বলুক এসব কথা, টলিউডের সবচেয়ে চর্চিত জুটির বিয়ে নিয়ে আগ্রহ কিন্তু যত দিন যাচ্ছে, ততই বাড়ছে। লোকে বলছে ‘মিঞা, বিবি যখন রাজি…’, তখন বিয়েতে দেরি কীসের?

দেব আগে ছিলেন বক্স অফিসের দামাল হিরো। লোকে তাঁকে ‘পাগলু’ বা ‘খোকাবাবু’ যাই বলুক না কেন,  বক্স অফিসে দেবের ‘হিরোগিরি’র ঠ্যালায় প্রযোজনা সংস্থারা লক্ষ্মীর ভাঁড় উপচে পড়েছে। আর এখন তো তিনিই ছবির ‘প্রধান’। প্রযোজনার পাশাপাশি নায়কের দায়িত্ব সামলে একের পর ব্লকবাস্টার। নিজেকে ভেঙে চুড়ে, নানা অবতারে ধরা দিয়ে দেব এখন টলিউডের অন্যতম সফল নায়ক।

Advertisement

তবে শুধুই সিনেমার পর্দায় নয়। রাজনীতির ময়দানেও নিজেকে প্রমাণ করেছেন দেব। গত দুই লোকসভায় ঘাটাল কেন্দ্রে তৃণমূলের হয়ে লড়ে রেকর্ড ভোট জয়ী। এবার জিতলে দেবের হ্য়াটট্রিক। ঘাটালবাসীর কাছে তিনি দেব কম, পাড়ার দীপক বেশি।  আর তাই তো ভক্তদের উপচে পড়া ভিড়ের মাঝে দেবের স্টারের ঝলকানি নয়, সৌজন্যকে সঙ্গে নিয়ে ‘গান্ধীগিরি’কেই প্রকাশ্যে নিয়ে আসছেন।

Advertisement

[আরও পড়ুন: ‘বিজেপির টাকায় ফ্ল্যাট কেনা?’, রচনাকে কটাক্ষ করে রোষানলে বং গাই, কী জবাব দিলেন?]

টলিউডের সুপারস্টার। বাঘা রাজনীতিক। একেবারে গোছানো কেরিয়ার। তা টলিউডের এমন এলিজেবল লক্ষ্মীছেলে সংসার কবে গোছাবেন?

Byomkesh-Dev-Rukmini-1

২০১৭ সালে মুক্তি পায় দেবের ‘চ্যাম্প’। এই ছবি থেকেই প্রযোজনায় পা রাখেন অভিনেতা। মডেলিং দুনিয়া থেকে এসে এই ছবিতেই অভিনয়ে হাতেখড়ি রুক্মিণী মৈত্রর। প্রথম ছবিতেই দেব-রুক্মিণী জুটি সুপারহিট। সেই তখন থেকেই লোকমুখে দেব ও রুক্মিণীর প্রেমের চর্চা। একেবারে সঠিক সঙ্গীর মতো দুজনেই দুজনের পরিপূরক। তবুও বিয়েতে কেন দেরি?

Dev and Rukmini

‘দিদি নম্বর ওয়ানে’ এসে রুক্মিণী মৈত্র এক মজার ঘটনা শেয়ার করেছিলেন। রুক্মিণী জানিয়ে ছিলেন, দেবের সঙ্গে যখন তাঁর বাবার দেখা হয়, তখন দেবকে বাবা জিজ্ঞাসা করেছিলেন, তুমি কী করো? দেব নাকি উত্তরে বলেছিলেন, ”আমি ইঞ্জিনিয়ার। ওই একটু আধটু অভিনয় ও রাজনীতি করি।” অন্যদিকে রুক্মিণীর ভাইঝির সঙ্গেও দারুণ মজার সম্পর্ক দেবের। মাঝে মধ্যেই তাঁদের খুনসুটি ভরা ভিডিও সোশাল মিডিয়া দেখা যায়। এর থেকেই বোঝা যায়, দেব ও রুক্মিণীর এই জুটি তাঁদের পরিবারেরও খুব পছন্দের। তবুও কেন দেব বিয়ে করতে দেরি করছেন, তা কিন্তু অজানা। রুক্মিণী অবশ্য নানা সাক্ষাৎকারে, কেরিয়ারের দোহাই দিতেই ব্যস্ত! 

Rukmini Maitra missing Dev, here what both tweeted

[আরও পড়ুন: ‘বুকের খাঁজ বা শাড়ির আঁচলে সীমাবদ্ধ হয়ে গেলে অসুবিধা!’ হঠাৎ কেন এমন লিখলেন স্বস্তিকা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ