BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্বশুরবাড়ির সেপ্টিক ট্যাঙ্ক থেকে উদ্ধার গৃহবধূর দেহ, খুনের অভিযোগ পরিবারের

Published by: Sulaya Singha |    Posted: July 24, 2021 11:43 am|    Updated: July 24, 2021 11:43 am

Woman found dead inside septic tank, in-laws face murder charge | Sangbad Pratidin

গোবিন্দ রায়, বসিরহাট: শ্বশুরবাড়ির সেপ্টিক ট্যাঙ্কের ভিতর থেকে উদ্ধার গৃহবধূর দেহ। মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে শুক্রবার রাতে তুমুল চাঞ্চল্য ছড়ায় উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বাদুড়িয়ায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মালা বাতুন। বয়স ২২ বছর।

গতকাল বিকেল সাড়ে চারটে নাগাদ বাদুড়িয়া থানার অন্তর্গত আটঘরা মালপাড়া গ্রামের ওই গৃহবধূর দেহ উদ্ধার হয় তাঁরই শ্বশুরবাড়ির সেপ্টিক ট্যাঙ্ক থেকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন মালা খাতুন তাঁর স্বামী পেশায় হকার লিটুন মণ্ডলকে নিয়ে নিজের বাপের বাড়ি খেতে গিয়েছিলেন। বেলা একটা নাগাদ সেখান থেকে দু’জনে বাড়ি ফেরেন। এরপর দুপুর আড়াইটের দিকে লিটন হঠাৎই ফের তাঁর স্বশুরবাড়ি ছুটে আসেন। জানান, মালা খাতুনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মালার পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তাঁর খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু আশপাশের কোনও এলাকাতেই তাঁর হদিশ মেলেনি।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় দেশে ফের বাড়ল Corona সংক্রমণ, সেপ্টেম্বর থেকেই টিকা পেতে পারে শিশুরা]

এরপর বিকেল সাড়ে চারটে নাগাদ লিটুনের বাড়ির শৌচালয়ের সেপ্টিক ট্যাঙ্কের ঢাকনা তুলতেই চক্ষু চড়কগাছ পরিবারের। তার মধ্য থেকেই মালা খাতুনের দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাদুড়িয়া থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠাযনো হয়। ঘটনার তদন্তে নেমে পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মালা খাতুন ও লিটুন মণ্ডলের মধ্যে কোনও পারিবারিক অশান্তি ছিল কি না, সে বিষয়ে প্রতিবেশীরা অবশ্য তেমন কিছু জানাতে পারেননি। তবে মালার পরিবারের অভিযোগ শ্বশুরবাড়ির লোকেরাই ষড়যন্ত্র করে খুন করেছে তাঁকে। এর পিছনে স্বামী লিটুনের হাত রয়েছে বলেও অভিযোগ করা হয়েছে। ঘটনায় উত্তেজনা ছড়ানোর পর থেকেই পলাতক লিটুন মণ্ডল। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। গোটা ঘটনায় এখনও থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: জিনঘটিত জটিল অসুখ নিয়ে গবেষণায় মিলল সাফল্য, পুরস্কৃত বাঙালি গবেষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×