BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পর্কে বিচ্ছেদ, বদলা নিতে ‘প্রাক্তন প্রেমিকা’র বাড়ির সামনে বোমাবাজি যুবকের

Published by: Sayani Sen |    Posted: May 14, 2022 11:44 am|    Updated: May 14, 2022 11:44 am

Youth allegedly bombing in front of girlfriend's house in Durgapur । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: প্রেমে প্রত্যাখ্যান। তা মানতে পারেনি যুবক। স্রেফ বদলা নিতে প্রেমিকার বাড়িতে বোমাবাজি। বোমার আঘাতে জখম চারজন। আহতরা প্রত্যেকে জামুড়িয়ার বাহাদুরপুর উপস্বাস্থ্যকেন্দ্রে ভরতি। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর থানার জামুরিয়া ২ নম্বর ব্লকের ভুড়ি গ্রামের ডোম বাউরি পাড়ায়।

অভিযুক্ত যুবক স্থানীয় বাসিন্দা রাজীব বাউড়ি। বেশ কয়েকদিন তার সঙ্গে এলাকার এক তরুণীর প্রেমঘটিত সম্পর্ক ছিল। তবে বছরখানেক আগেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তরুণী, এমনই দাবি তাঁর পরিবারের। অভিযোগ, সম্পর্ক থাকাকালীন তরুণীকে মানসিক চাপ দিত রাজীব। প্রথমে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন তরুণী। তবে তাঁর পক্ষে বেশিদিন এভাবে সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: কাশীপুর কাণ্ড: জুয়ায় টাকা খুইয়েই অবসাদ, অর্জুনের ঝুলন্ত দেহের পকেটে ছিল মাত্র ৫০০ টাকা]

তবে প্রেমিকার প্রত্যাখ্যান মানতে পারেনি যুবক। বারবার সম্পর্কে ফিরে আসার জন্য তরুণীকে চাপ দিত সে। তা সত্ত্বেও নিজের সিদ্ধান্তে বদল করেননি তরুণী। অভিযোগ, বদলা নিতে শুক্রবার রাতে প্রেমিকার বাড়ির সামনে আসে যুবক। বোমাবাজিও করে সে। তাতেই জখম হন তরুণীর পরিবারের চারজন। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। জামুড়িয়ার বাহাদুরপুর উপস্বাস্থ্যকেন্দ্র ভরতি করা হয়।

তরুণীর পরিবারের পক্ষ থেকে এই ঘটনায় পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ দায়ের করা হয়। তবে তরুণীর পরিবারের দাবি, অভিযোগ পাওয়া সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। তবে অভিযোগ অস্বীকার করেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। অভিযুক্ত যুবক এখনও অধরা।

[আরও পড়ুন: প্রতারণার পর্দাফাঁস, কলকাতায় তিনটি ভুয়ো কল সেন্টার থেকে সিআইডি’র জালে ২০ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে