BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চকোলেটের প্রলোভন দেখিয়ে মূক ও বধির নাবালিকাকে যৌন হেনস্তা! গ্রেপ্তার প্রতিবেশী যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: January 16, 2022 5:30 pm|    Updated: January 16, 2022 6:48 pm

Youth arrested for sexually harassing a minor girl in Haroa | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

গোবিন্দ রায়, বসিরহাট: ফের ন্যক্কারজনক ঘটনার সাক্ষী বাংলা। এবার প্রতিবেশী যুবকের দ্বারা যৌন হেনস্তার শিকার মূক ও বধির নাবালিকা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটের (Bairhat) হাড়োয়া এলাকায়। রবিবার অভিযুক্তকে আদালতে তোলা হয়।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম ছোট্টু কাহার। বসিরহাটের হাড়োয়া (Haroa) থানার পায়রাগাছির বাসিন্দা বছর ২২-এর ওই যুবক। ওই এলাকাতেই থাকে নির্যাতিতা ওই নাবালিকা। তার বাবা-মা পেশায় দিনমজুর। ফলে সারাদিন বাড়িতে একাই থাকে ওই নাবালিকা। সেই সুযোগকেই কাজে লাগানোর ছক কষেছিল অভিযুক্ত ছোট্টু। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বাড়ির কাছেই বন্ধুদের সঙ্গে খেলছিল নাবালিকা। অভিযোগ, সেই সময় চকোলেটের প্রলোভন দেখিয়ে তাকে দূরে নিয়ে গিয়ে যৌন হেনস্তার চেষ্টা করে অভিযুক্ত। এদিকে ভয় পেয়ে আর্তনাদ শুরু করে নির্যাতিতা।

[আরও পড়ুন: বাড়ি ভাড়া চাওয়ার অছিলায় ব্যান্ডেলে বৃদ্ধ দম্পতিকে বেঁধে লুট, খোয়া গেল নগদ টাকা ও গয়না]

নাবালিকার চিৎকার শুনতে পেয়েই এলাকার বাসিন্দারা ছুটে যান। উদ্ধার করেন নাবালিকাকে। এদিকে পালাতে পারেনি ছোট্টু। স্থানীয়রাই ধরে ফেলে তাকে। এরপর খবর দেওয়া হয় থানায়। নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। রবিবার তাকে আদালতে তোলা হয়। ধৃতের ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এই ঘটনায় স্বাভাবিকভাবে মানসিকভাবে ভেঙে পড়েছে নাবালিকা। আতঙ্কে রীতিমতো কাঁটা হয়ে রয়েছে সে। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবিতে সরব নির্যাতিতার প্রতিবেশীরা।

[আরও পড়ুন: লাইনে ফাটল, চালকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচল দত্তপুকুর লোকাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে