BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শিশির অধিকারীকে প্রাণনাশের হুমকি, অভিযোগ পেয়েই যুবককে গ্রেপ্তার করল পুলিশ

Published by: Sucheta Sengupta |    Posted: April 8, 2021 8:54 pm|    Updated: April 8, 2021 8:56 pm

Youth arrested from Burdwan after threating Sisir Adhikary to kill |Sangbad Pratidin

ছবি: ফাইল

রঞ্জন মহাপাত্র, কাঁথি: কাঁথির (Kanthi) বর্ষীয়ান সাংসদ সদস্য শিশির অধিকারীকে (Sisir Adhikary) প্রাণনাশের হুমকি দিয়ে গ্রেপ্তার হল বর্ধমানের যুবক। অভিযুক্তকে গ্রেপ্তার করে কাঁথি থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার কাঁথিতে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম শেখ আজমল হোসেন। তার বাড়ি বর্ধমান (Burdwan) শহরের চান্দুল এলাকায়। বৃহস্পতিবার ধৃত যুবককে কাঁথি আদালতে তোলা হয়। তদন্তের স্বার্থে বিচারক তার চারদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগে শিশিরবাবুকে মোবাইলে ফোন করে ও মেসেজ পাঠিয়ে প্রাণনাশের হুমকি দেয় আজমল। ফোনেও অশ্লীল ভাষায় গালিগালাজও করে ওই যুবক। শুধু তাই নয়, আজমল অধিকারী পরিবারের সদস্যদেরও প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ। শেষ পর্যন্ত শিশিরবাবু কাঁথি থানা ও নির্বাচন কমিশনের (EC) দ্বারস্থ হন। অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে পুলিস। মোবাইল ফোনের টাওয়ার লোকেশনের সূত্র ধরে পুলিশ জানতে পারে, অভিযুক্ত আজমলের বাড়ি বর্ধমানে।

[আরও পড়ুন: ISF’এর উপর হামলায় উদাসীন পুলিশ, অভিযোগে ভাঙড় থানার সামনে বিক্ষোভ নওশাদের]

সেইমতো কাঁথি থানার পুলিসের একটি তদন্তকারী দল বুধবার বর্ধমানে হাজির হয়। বর্ধমান থানার পুলিসের সহযোগিতার ওইদিন রাতে যৌথ অভিযান চালিয়ে তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। আইসি অমলেন্দু বিশ্বাস বলেন, বিস্তারিত জানার জন্য ওই যুবককে নিজেদের হেফাজতে নেওয়া হয়েছে। কেন সে এই হুমকি দিচ্ছিল, কারও ইন্ধনে এই কাজ করেছিল নাকি ব্যক্তিগত কোনও আক্রোশ থেকে হুমকি, যুবককে জেরা করে এসব জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটের আবহে চিন্তা আরও বাড়াচ্ছে রাজ্যের করোনা পরিস্থিতি, একদিনে সংক্রমিত প্রায় ২৮০০]

প্রসঙ্গত, শিশির অধিকারীর পুত্র শুভেন্দু তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যোগদানের পর ছেলের পথ ধরে তিনিও নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। তৃণমূলের সঙ্গে বহুদিনের সম্পর্ক ছেদ করে এই দলবদলের পদক্ষেপ নিয়ে বিরোধিতাও তৈরি হয়েছিল স্থানীয় রাজনৈতিক স্তরে। বিশেষত নিজের গড়েই একাধিকবার আক্রান্ত হয়েছেন শুভেন্দু। এখন শিশির অধিকারীকে প্রাণনাশের হুমকির নেপথ্যেও এমনই কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে