BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ISL: করোনার কোপ! বাতিল হয়ে গেল এটিকে মোহনবাগান-কেরালা ব্লাস্টার্স ম্যাচও

Published by: Subhajit Mandal |    Posted: January 20, 2022 9:47 am|    Updated: January 20, 2022 9:48 am

ISL 2022: Match between ATK Mohun Bagan anad Kerala Blasters also postponed | Sangbad Pratidin

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) ম্যাচ হলে কী হবে, ফের বাতিল হয়ে গেল এটিকে মোহনবাগানের ম্যাচ। করোনা ইস্যুতে এই নিয়ে পর পর তিনটে ম্যাচ বাতিল হয়ে গেল। সেই জায়গায় এদিন আইএসএলের (ISL) পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, সবুজ-মেরুনের বাতিল হয়ে যাওয়া ওড়িশা এফসি ম্যাচ হবে রবিবার।

ISL 2022: Match between ATK Mohun Bagan anad Kerala Blasters postponed
ফাইল ছবি

পর পর দুটো ম্যাচ বাতিল হওয়ার পর ঠিক ছিল, বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) এবং কেরালা ব্লাস্টার্সের মধ্যেকার ম্যাচ। সেভাবেই সবুজ-মেরুন কোচ জুয়ান ফেরান্দো কেরালা ব্লাস্টার্স ম্যাচ নিয়ে সাংবাদিক সম্মেলনও করেন। কিন্তু রাতের দিকে হঠাৎ করেই বাতিল হয়ে যায় বৃহস্পতিবারের ম্যাচ। আর সেই জায়গায় ঘোষণা হয়ে যায় স্থগিত হয়ে যাওয়া এটিকে মোহনবাগান এবং ওড়িশা এফসির মধ্যে ম্যাচ। যা অনুষ্ঠিত হবে রবিবার।

[আরও পড়ুন: মহেশের জোড়া গোলে শাপমুক্তি, কোচ মারিওর হাত ধরে মরশুমের প্রথম জয় পেল এসসি ইস্টবেঙ্গল]

কিন্তু সব কিছু ঠিক হয়ে যাওয়ার পরেও হঠাৎ করে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters) ম্যাচ বাতিল হয়ে গেল কী ভাবে? খোঁজখবর নিয়ে যা জানা গেল, ওড়িশা চাইছিল, তাদের সঙ্গে স্থগিত হয়ে যাওয়া ম্যাচটা ক্রীড়াসূচি অনুযায়ী আগেই খেলে নিতে। যে অবস্থায় আগে সবুজ-মেরুনের বিরুদ্ধে ম্যাচ খেলার কথা ছিল। ঠিক সেই ভাবেই রবিবার এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলতে চাইছে তারা। ক্রীড়াসূচি বদলে তার আগে এটিকে মোহনবাগান অন্য ম্যাচ খেলে নিলে, দলে পরিবর্তন হতে পারে। আর ওড়িশা (Odisha FC) সেটা চাইছে না। তবে রবিবার আগের থেকেই রবিবার আইএসএলে অন্য একটা ম্যাচ রয়েছে। তাই এটিকে মোহনবাগান এবং ওড়িশার ম্যাচ দেওয়া হয়েছে, রাত সাড়ে ন’টায়। অনেকে আবার বলছেন, শেষ মুহূর্তে কেরালা ব্লাস্টার্সের বেশ কয়েকজন বিদেশি ফুটবলারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাই বৃহস্পতিবারের ম্যাচ স্থগিত করে দেওয়া ছাড়া অন্য কোনও উপায় ছিল না এফএসডিএলের।

[আরও পড়ুন:করোনার প্রকোপে কি বন্ধ হচ্ছে আইএসএল? বৈঠকের পর বড় সিদ্ধান্তের ঘোষণা]

করোনার জন্য একের পর এক ম্যাচ বাতিল। তার উপর এখনও সবুজ-মেরুনের চুক্তিপত্রে সই পর্যন্ত হয়নি। তবুও গোয়া পৌঁছে এটিকে মোহনবাগানের টিম হোটেলের কোয়ারেন্টাইনে ঢুকে গেলেন সুব্রত পাল (Subrata Pal)। ঠিক হয়েছে, কোয়ারেন্টাইন পর্ব শেষ করার পর মেডিক‌্যাল টেস্ট হবে একদা দেশের এক নম্বর গোলকিপারের। মেডিক‌্যাল টেস্টে পাশ করার পর সুব্রতর সঙ্গে চুক্তি করবে এটিকে মোহনবাগান। এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট চাইছে, চুক্তির আগেই আইএসএলের নিয়ম অনুযায়ী সুব্রতর কোয়ারেন্টাইন পর্বটা শেষ করে ফেলতে। যাতে, চুক্তির পর সুব্রতকে আর মাঠের বাইরে বসে থাকতে না হয়। তবে টিম হোটেলে চলে এলেও, এখনও যেহেতু চুক্তিপত্রে সই হয়নি, তাই এখনও সরকারি ভাবে সুব্রত পালকে এটিকে মোহনবাগানের ফুটবলার বলা যাবে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে